শনিবার , 15 ডিসেম্বর 2018
ব্রেকিং

Author Archives: Editor@NK

সুনামগঞ্জ ৫ ছাতক -দোয়ারাবাজার মিজানুর রহমান চৌধুরীর সমর্থনে প্যারিসে নির্বাচনী সভা ১৭ ডিসেম্বর

সুনামগঞ্জ ৫ ছাতক -দোয়ারা মিজানুর রহমান চৌধুরীর সমর্থনে প্যারিসে নির্বাচনী সভা ১৭ ডিসেম্বর সুধী সুনামগঞ্জ -৫ ছাতক- দোয়ারাবাজার আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী মিজানুর রহমান চৌধুরীর পক্ষে নির্বাচিনী প্রচারণা সভা। দলমত নির্বিশেষে আপনাদের উপস্থিতি কামনা করছি আমন্ত্রণে -ফ্রান্সে বসবাসরত ছাতক-দোয়ারাবাজার জাতীয়তাবাদী পরিবার এর নেতৃবৃন্দ আগামী ১৭ডিসেম্বর সোমবার বিকাল ৬ ঘটিকা স্মৃতি মহল রেস্টুরেন্ট ,ক্যাথসীমা Read More »

সংসদ নির্বাচনে সহযোগীতায় দেশে আসছেন শ্যামল খান

আগামী ৩০শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে দেশে আসছেন প্রবাসী আওয়ামী লীগ নেতারা। বিশেষকরে ইউরোপের প্রায় সবগুলি দেশের প্রচুর পরিমান নেতা কর্মী জননেত্রী তথা আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করতে এবং পর পর তৃতিয় বারের জন্য দলকে ক্ষমতায় আনতে সহযোগীতা করতে ইতিমধ্যেই দেশে পৌঁছেছেন। সুইজারল্যান্ডে নৌকার পক্ষে প্রচারণা ও জনমত গঠনের পর ১৪ই ডিসেম্বর শুক্রবার সুইজারল্যান্ড আওয়ামী লীগের ... Read More »

কানাইঘাট প্রবাসী কল্যাণ সমিতি,র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্যারিসের গার্দ নর্দে ফ্রান্সে বসবাসরত কানাইঘাট উপজেলার প্রবাসীদের সংগঠন কানাইঘাট প্রবাসী কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় সর্ব সম্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের সভাপতি জয়নুল আবেদীন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম আহমদ এর পরিচালনায় এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন মোঃ শামীম উদ্দিন ফারুক , এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন মামুন রশিদ ... Read More »

স্টার্সবুর্গে হামলাকারী পুলিশের গুলিতে নিহত

ফ্রান্সের স্ট্রাসবুর্গ শহরে ক্রিসমাস বাজারে মারাত্মক হামলার পিছনে সন্দেহভাজন বন্দুকধারীকে গুলি করে হত্যা করেছে পুলিশ ।বৃহস্পতিবার ফরাসি পুলিশ সূত্রে জানা গেছে ২৯ বছর বয়সী ফরাসি চেরিফ চেকার নামে সন্দেহভাজন স্টার্সবুর্গের নিউডর্ফ মেনাইউ এলাকায় গুলিবিদ্ধ হয় । মঙ্গলবার স্টার্সবুর্গের বিখ্যাত ক্রিসমাস বাজারে আক্রমনের ঘটনায় তিনজন নিহত ও এক ডজনেরও বেশি ব্যক্তি আহত হয়েছিলেন । জানা গেছে চেকার ফ্রান্স, জার্মানি এবং সুইজারল্যান্ডে ... Read More »

জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

লন্ডন প্রতিনিধি ১০ই ডিসেম্বর সোমবার লন্ডনের অভিজাত হোটেল ম্যারিওট হোটেলে জাকজমক ভাবে ইনুষ্টিত হয় জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র অভিষেক অনুষ্টান. যুক্তরাজ্য প্রবাসী সিলেট বিভাগের প্রতিটি জনপদের মানুষের মধ্যে পারস্পরিক সম্পর্ককে আরো সুদৃঢ়করণ এবং তাদের ঐতিহ্য,সংস্কৃতি,কল্যান ও সংহতির প্রয়োজন পূরণের লক্ষ্যে গঠিত প্রাচীণ ও ঐতিহ্যবাহী সংগঠন জালালাবাদ এসোসিয়েশন ইউকের পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বিশিষ্ট কমিউনিটি নেতা ও জালালাবাদ এসোসিয়েশন এর ... Read More »

নাজমুল হুদার নির্বাচনী প্রচারণা সভা প্যারিসে অনুষ্ঠিত

তৃণমূল বিএনপি ইউরোপীয় ইউনিয়ন এবং তৃণমূল বি এন পি ফ্রান্স এর উদ্যোগে প্যারিসের ক্যাথসীমায় স্মৃতি মহল রেস্টুরেন্টে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৯০ ঢাকা ১৭ আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী ব্যারিষ্টার নাজমুল হুদা,র সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। ইউরোপের বিভিন্ন দেশের প্রতিনিধি ও ফ্রান্সের মানবাধিকার কর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠিত এ সভা থেকে আগামী নির্বাচনে ঢাকা ১৭ আসনের সিংহ পুরুষ স্বতন্ত্র প্রার্থী ... Read More »

বাকেরগঞ্জ -৬ আসনের স্বতন্ত্র প্রার্থী ওসমান মনিবের সমর্থনে প্যারিসে প্রচারণা সভা অনুষ্ঠিত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল বাকেরগঞ্জ ৬ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী ইউরোপের সর্ববৃহৎ সামাজিক সংগঠন ইপিবিএ মহাসচিব ইঞ্জিনিয়ার ওসমান হোসেইন মনির এর সমর্থনে নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে। প্যারিসের গার্দ নর্দে সুরমা রেস্টুরেন্টে আয়োজিত এ সভায় বক্তারা আহ্বান জানান প্রবাসীদের অধিকার আদায়ে জাতীয় সংসদে একমাত্র প্রবাসী প্রতিনিধিকে নির্বাচিত করার জন্য। তারা বলেন সংসদে প্রবাসী প্রতিনিধি না থাকায় দেশের বাইরে ... Read More »

জাতীয় সংসদ নির্বাচনে একমাত্র প্রবাসী প্রার্থী ইঞ্জিনিয়ার ওসমান হোসেইন মনির, বাকেরগঞ্জ-৬

এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের ৩০০ টি সংসদীয় আসনে একমাত্র প্রবাসী প্রার্থী হিসেবে নির্বাচনী দৌড়ে এগিয়ে রয়েছেন ফ্রান্স প্রবাসী ইঞ্জিনিয়ার ওসমান হোসেনইন মনির। বাকেরগঞ্জ -৬ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন। সে আসনে মনিরের প্রতিদ্বন্দ্বী হিসেবে বিএনপি’র প্রার্থী আবুল হোসেনকে বিবেচনা করা হচ্ছে। অপরদিকে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট থেকে একই আসনে- (জাতীয় পার্টি ও জাসদ ইনু ) দুইজন ... Read More »

বিয়ানী বাজার উপজেলা সমাজ কল্যাণ সমিতিণ ফ্রান্স,র গৌরবোজ্জ্বল ১০ বছর পূর্তি

বর্ণাঢ্য আয়োজনে প্যারিসের গার্দ নর্দে ফ্রান্সের পরিচিত সামাজিক সংগঠন বিয়ানী বাজার উপজেলা সমাজ কল্যাণ সমিতিণ ফ্রান্স,র গৌরবোজ্জ্বল ১০ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। বিপুল সংখ্যক ফ্রান্স প্রবাসীদের উপস্থিতিতে এ অনুষ্ঠানে বিগত দিনে সংগঠন কর্তৃক সকল কর্মকান্ড তুলে ধরা হয়। সংগঠনের সভাপতি সোহেল আহমেদ এর সভাপতিত্বে জামাল আহমেদ এর পরিচালনায় প্রদান অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগ সমাজ কল্যাণ সমিতির সভাপতি মামুন ... Read More »

ফ্রান্সের স্ট্রাসবুর্গে বন্দুকধারীর গুলিতে ৩ জন নিহত, আহত ১২

জার্মান সীমান্তের কাছে ফ্রান্সের পূর্বাঞ্চলীয় শহর স্ট্রাসবুর্গে এক বন্দুকধারীর গুলিতে কমপক্ষে তিনজন নিহত ও অপর ১২ জন আহত হয়েছে। এদের মধ্যে অন্ততঃ ৬ জনের অবস্থা আশংকাজন। গতকাল মঙ্গলবার শহরের কেন্দ্রীয় স্কয়ারের একটি ক্রিসমাস মার্কেটের কাছে এই গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনার উদ্দেশ্য সম্পর্কে এখনো পরিষ্কার ধারণা পাওয়া যায়নি। হামলার ঘটনায় আজ বুধবার ক্রিসমাস মার্কেট বন্ধ থাকবে, তবে স্কুল কলেজ খুলা ... Read More »