বুধবার , 23 জানুয়ারী 2019
ব্রেকিং

আঞ্চলিক

টাঙ্গাইলে সৈয়দ আশরাফের মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল

সোমবার ৭ই জানুয়ারী জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাধারন সম্পাদক, প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ও জন প্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফের মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে সোমবার বাদ মাগরিব আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, যুব লীগ, ছাত্র লীগের বিপুল নেতা কর্মী, বিভিন্ন পেশার জনতা ছাড়াও সুইজারল্যান্ড আওয়ামী ... Read More »

চট্টগ্রামের পটিয়ায় যুবলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের পটিয়ায় যুবলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার কুসুমপুরা ইউনিয়নের গোরনখাইন এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম দিল মোহাম্মদ (২৮)। তিনি কুসুমপুরা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য। স্থানীয় আওয়ামী লীগের দাবি, ওই ব্যক্তিকে বিএনপি-জামায়াতের লোকজন কুপিয়ে হত্যা করেছে। তবে বিএনপি বলছে, আওয়ামী লীগের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও টাকা ভাগাভাগি নিয়ে এই হত্যাকাণ্ড ঘটেছে। Read More »

মোবাইল ইন্টারনেট সম্পূর্ণ বন্ধ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র তিন দফা মোবাইল ইন্টারনেট বন্ধ করলো বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। শনিবার মধ্যরাতে বিটিআরসির নির্দেশে দেশজুড়ে সম্পূর্ণ মোবাইল ইন্টারনেট বন্ধ করে দিয়েছে সবগুলো মোবাইল অপারেটর। ৭ ডিসেম্বর রাত ১০টা থেকে ২৮ ডিসেম্বর সকাল ৮টা পর্যন্ত প্রথমবার দেশের সব মোবাইল ফোনে থ্রিজি ও ফোরজি নেটওয়ার্ক বন্ধ রাখা হয়েছিল। এরপর ২৯ ডিসেম্বর (শনিবার) বিকাল ৩টা থেকে দ্বিতীয় ... Read More »

আগামী পাঁচ বছর নগরীতে শুধুই কাজ হবে -সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী

শাহাব উদ্দিন শিহাব ,সিলেট সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, নগরীর উন্নয়নে দল মতের ঊর্ধ্বে উঠে নির্বাচিত পরিষদের সকল কাউন্সিলর, সিসিকের কর্মকর্তা-কর্মচারীদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, ‘আগামী পাঁচ বছরের জন্য জনগণ আমাদেরকে ভোট দিয়ে জয়ী করেছেন, এ জন্য আমরা কৃতজ্ঞ। এই পাঁচ বছর শুধুই কাজ হবে নগরীতে। মেয়র বলেন, জনগণ ভোট দিয়ে তাদের দায়িত্ব শেষ ... Read More »

নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে , শ্যামল খান

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় দেশের মাঠে নেমেছে স্বাধীনতার পক্ষের প্রবাসীরাও। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও পর পর তৃতীয়বারের জন্য দলকে ক্ষমতায় আনতে কাঁধে কাঁধ মিলিয়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে সুইজারল্যান্ড আওয়ামী লীগের নেতা কর্মীগন। নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা তথা আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করতে সুইজারল্যান্ড আওয়ামীগের সাধারণ সম্পাদক শ্যামল খানের নেতৃত্বে জেনেভা, লুজান, জুরিখ ও রাজধানী ... Read More »

নিজ এলাকায় সুইজারল্যান্ড আওয়ামী লীগ সম্পাদক শ্যামল খান

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় দেশের মাঠে নেমেছে স্বাধীনতার পক্ষের প্রবাসীরাও। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও পর পর তৃতীয়বারের জন্য দলকে ক্ষমতায় আনতে অনেকেরমত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে সুইজারল্যান্ড আওয়ামী লীগের নেতা কর্মীগন। নির্বাচনে জননেত্রী তথা আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করতে সুইজারল্যান্ড আওয়ামীগের সাধারণ সম্পাদক শ্যামল খানের নেতৃত্বে জেনেভা, লুজান, জুরিখ ও রাজধানী শহর বার্নের বিভিন্ন স্থানে ... Read More »

সুনামগঞ্জ ৫ ছাতক -দোয়ারাবাজার মিজানুর রহমান চৌধুরীর সমর্থনে প্যারিসে নির্বাচনী সভা ১৭ ডিসেম্বর

সুনামগঞ্জ ৫ ছাতক -দোয়ারা মিজানুর রহমান চৌধুরীর সমর্থনে প্যারিসে নির্বাচনী সভা ১৭ ডিসেম্বর সুধী সুনামগঞ্জ -৫ ছাতক- দোয়ারাবাজার আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী মিজানুর রহমান চৌধুরীর পক্ষে নির্বাচিনী প্রচারণা সভা। দলমত নির্বিশেষে আপনাদের উপস্থিতি কামনা করছি আমন্ত্রণে -ফ্রান্সে বসবাসরত ছাতক-দোয়ারাবাজার জাতীয়তাবাদী পরিবার এর নেতৃবৃন্দ আগামী ১৭ডিসেম্বর সোমবার বিকাল ৬ ঘটিকা স্মৃতি মহল রেস্টুরেন্ট ,ক্যাথসীমা Read More »

জাতীয় সংসদ নির্বাচনে একমাত্র প্রবাসী প্রার্থী ইঞ্জিনিয়ার ওসমান হোসেইন মনির, বাকেরগঞ্জ-৬

এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের ৩০০ টি সংসদীয় আসনে একমাত্র প্রবাসী প্রার্থী হিসেবে নির্বাচনী দৌড়ে এগিয়ে রয়েছেন ফ্রান্স প্রবাসী ইঞ্জিনিয়ার ওসমান হোসেনইন মনির। বাকেরগঞ্জ -৬ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন। সে আসনে মনিরের প্রতিদ্বন্দ্বী হিসেবে বিএনপি’র প্রার্থী আবুল হোসেনকে বিবেচনা করা হচ্ছে। অপরদিকে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট থেকে একই আসনে- (জাতীয় পার্টি ও জাসদ ইনু ) দুইজন ... Read More »

জাতীয় পার্টি থেকে রিন্টু আনোয়ারের পদত্যাগ

জাতীয় পার্টি থেকে পদত্যাগ করেছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের প্রচার ও প্রকাশনা উপদেষ্টা ও জেলা জাতীয় পার্টির আহবায়ক রিন্টু আনোয়ার। বৃহস্পতিবার সকালে দলের চেয়ারম্যান বরাবর পদত্যাগ পত্র পাঠান। ওই পদত্যাগ পত্রে তিনি লিখেন, উদ্ভুত প্রেক্ষাপট ও পরিস্থিতিতে আমার মনে হয় আপনার সাথে রাজনীতি করা সমীচীন হবে না। দীর্ঘদিন প্রায় দুই দশক ধরে জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত ছিলেন রিন্টু ... Read More »

সিরাজদিখানে তারেক রহমানের ৫৪ তম জন্মদিন পালিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ ) প্রতিনিধি: সিরাজদিখানে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪ তম জন্মদিন পালন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের সহযোগিতায় এবং মালখানগর ডিগ্রী কলেজ শাখা ছাত্র দলের আয়োজনে মালখানগরে এ জন্মদিন পালন করা হয়। জন্মদিন উৎযাপন অনুষ্ঠিানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদল নেতা ও উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ। এ সময় উপস্থিত ... Read More »