শুক্রবার , 25 মে 2018
ব্রেকিং

আঞ্চলিক

ফরিদপুরের বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতে সাংবাদিককে নাজেহাল

ফরিদপুর প্রতিনিধি : সরকারী পুরাতন ভবন বিক্রয়ে অনিয়মের খবর ফেসবুক প্রকাশ করার অভিযোগে ফরিদপুরে বোয়ালমারীতে এক সাংবাদিককে নাজেহালের অভিযোগ পাওয়া গেছে। ফরিদপুরের বোয়ালমারীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দৈনিক ফরিদপুর কন্ঠের স্টাফ রিপোর্টার,সাপ্তাহিক সময়ের ভাবনার সাবেক সহযোগী সম্পাদক ও বোয়ালমারী প্রেসক্লাবের একাংশের প্রচার সম্পাদক মোঃ জাকির হোসেনকে নাজেহালের অভিযোগ পাওয়া গেছে । গত ২৩ মে দুপুরে বোয়ালমারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ... Read More »

গাইবান্ধায় পুনরায় ভোট গনণার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে পুনরায় ভোট গনণার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়া পুনরায় ভোট গনণার দাবিতে জেলা প্রশাসক, জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং অফিসার বরাবর একটি আবেদন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা পৌরসভার দক্ষিণ ধানঘড়া এলাকায় জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালন করে বিক্ষুব্ধ এলাকাবাসী ও চেয়ারম্যান ... Read More »

বন্ধুর অসুস্থ মেয়েকে হাসপাতালে দেখতে গিয়ে নিজেই লাশ হয়ে ফিরলেন শেখ মেহেদী

নিউজ ডেস্ক : প্রিয় বন্ধু বাদলের অসুস্থ মেয়েকে স্কয়ার হাসপাতাল থেকে দেখে ফেরার পথে রাজধানী ঢাকার তেজগাঁওয়ে সড়ক দুঘটনায় আহত শেখ মেহেদী (৪৪) নামে এক বেসরকারি কোম্পানি কর্মকর্তা নিজেই লাশ হয়ে বাসায় ফিরলেন।বুধবার রাত আনুমানিক ১১ টার দিকে ঢাকার তেঁজগাও পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে। একটি ভারি যানবাহন তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পথচারীরা প্রথমে তাকে ... Read More »

গাইবান্ধায় অনুষ্ঠিত হলো মোহনার ১১৫তম আসর

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় নিয়মিত আয়োজনের অংশ হিসেবে সাংস্কৃতিক অনুষ্ঠান মোহনার ১১৫তম আসর শুক্রবার রাতে স্থানীয় জেলা শিল্পকলা একাডেমি মঞ্চে অনুষ্ঠিত হয়েছে। সাংস্কৃতিক সংগঠন মোহনার আয়োজনে মোহনা শিরোনামের এ অনুষ্ঠানটি প্রতিমাসে নিয়মিত আয়োজিত হয়ে আসছে। অনুষ্ঠানে গাইবান্ধার গুনি শিল্পী সোমা সেন তার অনবদ্য পরিবেশনায় দর্শক-শ্রোতাদের মুগ্ধ করেন। এছাড়া অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন রংপুর বেতারের তালিকাভুক্ত গুণী শিল্পী (ভাওয়াইয়া)অংশু কুমার রায়। সম্পা ... Read More »

গণতন্ত্র ফিরিয়ে তারেক রহমান দেশের মানুষের কাছে বীরের বেশে ফিরে আসবেন-মকসুদ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দেয়া রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রদলের ঘোষিত কর্মসূচি পালন করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল। বৃহস্পতিবার সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সিলেট জেলা ছাত্রদলের ১ম যুগ্ম সম্পাদক মকসুদ আহমেদর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আলতাফ হোসেন সুমনের পরিচালনায় সভায় সভাপতির বক্তব্য ... Read More »

কানাইঘাট এসোসিয়েশন ইউকের যুগান্তকারী প্রকল্প

মোঃ মখলিছুর রহমান এসিস্টেন্ট সেক্রিটারি কানাইঘাট এসোসিয়েশন ইউকে অসংখ্য পীর , বজুর্গ , অলি আওলিয়া ও উলামাদের দেশ , সিলেটের অন্যতম উপজেলা কানাইঘাট, বাংলাদেশ তথা সিলেটের একটি প্রাচীন ইতিহ্যবাহী জনপদের নাম . ব্রিটিশ , পাকিস্তান এবং বর্তমান বাংলাদেশের সামাজিক , অর্নৈতিক , রাজনৈতিক বিশেষ করে ধর্মীয় শিক্ষার ক্ষেত্রে কানাইঘাটের মানুষের অবদান অতুলনীয় ।১৯৭১ সালে লন্ডনে বসবাসরত কানাইঘাটের কৃতিসন্তান প্রাক্তন উপজেলা ... Read More »

গাইবান্ধায় সাংবাদিককে হয়রানি করায় ওসি সহ দুই পুলিশের বিরুদ্ধে তদন্ত শুরু

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাংবাদিক জাভেদ হোসেনকে প্রতিহিংসামূলক মিথ্যা চাঁদাবাজি মামলায় জড়িয়ে হয়রানির ঘটনায় গাইবান্ধার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো. শাহরিয়ার ও এসআই মমিরুল হকের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের জেলা সদস্য সচিব জাভেদ হোসেনের আবেদনের প্রেক্ষিতে পুলিশের মহাপরিদর্শকের (আইজিপি) নির্দেশে রংপুর জোনের ইন্সপেক্টর অব পুলিশ তরিকুল ইসলাম তরিককে তদন্তের দায়িত্ব প্রদান করায় অভিযুক্ত পুলিশ কর্মকর্তাদের ... Read More »

সুজানগর আইডিয়াল মাদ্রাসার ১২টি বৃত্তি অর্জন

এম এ সালাম কাতার প্রতিনিধি: এবারের বৃত্তি পরীক্ষায় মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার সুজানগর আইডিয়াল মাদরাসায় ৫ম শ্রেণিতে ট্যালেন্টপুল সহ ১২টি সরকারী বৃত্তি অর্জন করে। ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার ফলাফলের ভিত্তিতে এবার সুজানগর আইডিয়াল মাদরাসা থেকে ট্যালেন্টপুলে একজন ও সাধারণ গ্রেডে ১১ জন ছাত্র-ছাত্রী সরকারী এ বৃত্তি অর্জন করে। বৃত্তিপ্রাপ্তদের তালিকা। ট্যালেন্টপুল বৃত্তি,ফারজানা ইসলাম রুহী। সাধারণ গ্রেডে, ইয়াহইয়া বিন হাফিজ লিয়াকত, ... Read More »

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্র এসিডদগ্ধ

জামালপুর পৌরসভার রশিদপুর গ্রামে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কলেজছাত্রকে এসিড মেরেছে এক ছাত্রী। আহত ওই ছাত্রের নাম মাহমুদুল হাসান মারুফ (১৭)। এসিডে তার মুখমণ্ডল ও কাঁধ ঝলসে গেছে। তাকে গতকাল শুক্রবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ ওই ছাত্রী ভাবনা আক্তার রিয়া ও তার মা হাসি বেগম সুজেদাকে আটক করেছে। পুলিশ ... Read More »

কংগ্রেসে যোগ দিতে ভারত যাচ্ছে আ.লীগের প্রতিনিধি দল

অল ইন্ডিয়া কংগ্রেস কমিটির আমন্ত্রণে ভারতে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের তিন সদস্যদের একটি প্রতিনিধি দল। ১৭ ও ১৮ মার্চ অনুষ্ঠেয় ৮৪তম ন্যাশনাল কংগ্রেসের প্ল্যানারি সেশনে তারা যোগ দেবেন। প্রতিনিধি দলে নেতৃত্ব দেবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আবদুর রাজ্জাক। তিনি বাংলা ট্রিবিউনকে এ খবর নিশ্চিত করেছেন। এই সফরে তার সঙ্গে যাচ্ছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও উপ-দফতর ... Read More »