বুধবার , 19 সেপ্টেম্বর 2018
ব্রেকিং

Daily Archives: আগস্ট ১৮, ২০১৮

ইতালিতে বেগম খালেদা জিয়ার জন্মদিন পালন

মিনহাজ হোসেন ইতালীঃ বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৩ তম জন্মদিন উপলক্ষ্যে কেককাটা দোয়া মাহফিল ও প্রতিবাদ সভা করেছেন ইতালী বিএনপি।গত ১৫ই আগস্ট সোমবার রাত ৯ ঘটিকায় রোম ভিত্তোরিও ফ্লেবার অব ইন্ডিয়ান রেস্টুরেন্টে কেককাটা দোয়া মাহফিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠান আয়োজিত হয়। এতে ইতালী বিএনপির অংগ সংগঠনের দলের নেতা-কর্মী অংশ নেন। রেষ্টুরেন্টে নেতা-কর্মীদের ভিড় ছিল। ইতালী বিএনপি সভাপতি হাজী ... Read More »

ফ্রান্সস্থ বাংলাদেশ রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজের সাথে ফ্রান্স ছাত্রলীগের সাক্ষাৎ

ফ্রান্সস্থ বাংলাদেশ রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজের সাথে ফ্রান্স ছাত্রলীগের সাক্ষাৎ ফ্রান্সে নিয়োজিত বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হোসেনের সাথে ফ্রান্স ছাত্রলীগের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। এ সময় ফ্রান্স ছাত্রলীগ সভাপতি তাজেল আহমেদ এবং সাধারণ সম্পাদক সোহাগ সারোয়ার সাম্পতিক বাংলাদেশে ঘটে যাওয়া নিরাপদ সড়ক চাই আনন্দলনকে কেন্দ্র করে ফ্রান্সে অবস্থান করে যারা দেশকে অস্থীতিশীল করতে চাইছে বিভিন্ন সামাজিক মাধ্যম ব্যাবহার করে , ... Read More »

স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম ও সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদকের মতবিনিময়

১৭ই আগষ্ট ২০১৮ শুক্রবার বাংলাদেশ সরকারের মাননীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সন্মানীত প্রেসিডিয়াম সদস্য জননেতা মোহাম্মদ নাসিমের বাসভবনে নৈশভোজের আমন্ত্রণে সপরিবারে অংশগ্রহন করেন বাংলাদেশ সফররত সুইজারল্যান্ড আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক শ্যামল খান।নৈশভোজ শেষে মত বিনিময় ও আলোচনা করেন মাননীয় মন্ত্রী মহোদয় ও সুইজারল্যান্ড আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক। এসময় সুইজারল্যান্ড আওয়ামী লীগের কার্যক্রম ... Read More »

গাইবান্ধা সদর হাসপাতালে সেবা না পেয়ে জরুরী বিভাগের সামনে ভ্যানে জনসম্মুখে সন্তান প্রসব

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদর হাসপাতালে সেবা নিতে এসে, সেবা না পেয়ে জরুরী বিভাগের সামনে ভ্যানের উপর জনসম্মুখে সন্তান প্রসব করেছেন একজন প্রসূতি মা। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৭আগষ্ট) রাত সারে ১০টার দিকে গাইবান্ধা সদর হাসপাতালে। ঘটনার বিবরণে জানা যায়, সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের সাদেকপুর গ্রামের বাসীন্দা কৃষক চাঁন মিয়ার স্ত্রী লাইজু বেগমের প্রসব বেদনা শুরু হলে রাত সারে ১০টায় গাইবান্ধা সদর ... Read More »

বোয়ালমারীতে ২ মাদক সেবিকে এক বছরের কারাদন্ড

বোয়ালমারী প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী পৌর সদরের দক্ষিণ কামারগ্রাম থেকে মাদক বিক্রয় ও সেবন কালে ভ্রাম্যমাণ আদালত ৩ জনকে আটক করেছে। শনিবার বোয়ালমারী সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ওয়াসিকুল ইসলামের নেতৃত্বে পরিচালিত ভ্রম্যমাণ আদালত দক্ষিণ কামারগ্রামের হাবিবুর রহমানের ছেলে তুষার মোল্যা(২০), বাবর আলীর ছেলে রমজান আলী(২১) কে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ধারা-১৯(১) এর টেবিল ক্রমিক নং ... Read More »

চিরতরে চলে গেলেন কফি আনান

চলে গেলেন জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। শনিবার (১৮ আগস্ট) সকালে সুইজারল্যান্ডের বার্ন শহরের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। কফি আনান প্রথম আফ্রিকান হিসেবে জাতিসংঘের মহাসচিব হোন। তিনি যুদ্ধের বিরুদ্ধে অবস্থান নিয়ে শান্তিতে নোবেল পুরস্কার অর্জন করেন। ১৯৩৮ সালে ঘানায় জন্ম নেওয়া কফি আনান জাতিসংঘের সপ্তম মহাসচিব ছিলেন। ১৯৯৭ সাল থেকে ২০০৬ ... Read More »