শনিবার , 20 অক্টোবর 2018
ব্রেকিং

Daily Archives: সেপ্টেম্বর ১০, ২০১৮

কর্মীদের সঙ্গে প্রতারনা, ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক লাঞ্ছিত

ডেস্ক কর্মীদের সঙ্গে প্রতারনা এবং বিভক্তি সৃষ্টির কারনে ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদ সেলিম ও সাধারন সম্পাদক মহসীন উদ্দিন খান লিটনকে লাঞ্ছিত করেছে ফ্রান্স আওয়ামী লীগের কর্মীবৃন্দ। সুত্র জানায়, গতকাল রোববার ফ্রান্স আওয়ামী লীগের জরুরী বর্ধিত সভায় নেতাদ্বয় তাদের অতীত কর্মকান্ডের জন্য তোপের মুথে পড়েন। এ সময় হলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে যাওয়ায় ফ্রান্স ... Read More »

কুলাউড়া-শাহবাজপুর রেলপথ পুনর্বাসন প্রকল্পের উদ্বোধন

এম এ সালামঃ মৌলভীবাজারের কুলাউড়া-শাহবাজপুর রেলপথ পুনর্বাসন প্রকল্পের কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দুই দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নরেন্দ্র মুদি, সোমবার বিকেল চারটা ৪৫ মিনিটে ভিডিও সম্মেলনের মাধ্যমে সম্মেলন শুরু হয়। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ অর্থায়নের প্রায় ৫৩ কিলোমিটার দীর্ঘ এ রেলপথের পুনর্বাসন কাজ হচ্ছে। রেলপথ মন্ত্রণালয়ের উদ্যোগে কুলাউড়া জংশন রেলস্টেশন চত্বর থেকে উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়। ... Read More »

বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ফ্রান্সে আমরা জিয়ার সৈনিক সংগঠনের আলোচনা সভা

প্যারিস,ফ্রান্স বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও দলীয় নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আমরা জিয়ার সৈনিক ফ্রান্স শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।গত রবিবার প্যারিসের গার দো নর্দের একটি অভিজাত রেস্তুরায় বিপুল সংখ্যক জিয়া আদর্শের অনুসারীরা অংশগ্রহণ করেন। ফ্রান্সে বসবাসরত বিএনপি ও অঙ্গসংঘঠনের নেতা কর্মীদের প্রাণবন্ত উপস্থিতিতে আমরা জিয়ার সৈনিক ফ্রান্স শাখার আহবায়ক খান ... Read More »

জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জের সম্ভাব্য প্রার্থী প্রবাসী সাংবাদিক ফারুক নওয়াজ

ডেস্ক আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ (চুনারঘাট-মাধবপুর) নির্বাচনী এলাকা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচনে প্রার্থী হচ্ছেন ফ্রান্স প্রবাসী সাংবাদিক ফারুক নওয়াজ খান সুমন। সাবেক এ ছাত্রনেতা ও সাংবাদিক নেতা এবারের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বলে জানা গেছে। ফ্রান্স প্রবাসী এ সাংবাদিক বাংলাদেশে অবস্থানকালীন সময়ে কুটনৈতিক সাংবাদিক হিসেবে দৈনিক সংবাদ ও ভোরের কাগজে কাজ করেছেন। ... Read More »