রবিবার , 21 জুলাই 2019
ব্রেকিং

“ভারতকে মুসলিম-শূন্য করার এটাই সময়”

_15412_1465290558d

ভারতকে মুসলিম শুন্য করে দেয়ার এখনই সময়। আমরা সে লক্ষ্যেই কাজ করছি। এমন কথা বলেছেন বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী। একই সঙ্গে তিনি বলিউডের ‘খান’দের অভিনয় করা ছবি বর্জনের আহ্বান জানিয়েছেন। বলেছেন, আলিগড় মুসলিম ইউনিভার্সিটি, দেওবন্দ মাদ্রাসা সহ সব মুসলিম শিক্ষা প্রতিষ্ঠানে জাতিয়তা বিরোধী কোন কর্মকা- পরিচালিত হয় কিনা তা দেখতে তদন্ত করাতে হবে সিবিআই কে দিয়ে। এ খবর দিয়েছে বার্তা সংস্থা পিটিআই।

উল্লেখ্য গত সপ্তাহে ভাঙারির একটি ডিলারের দোকান উচ্ছেদকে কেন্দ্র করে দুটি সম্প্রদায়ের মধ্যে সংঘর্ষ হয় রুরকিতে। এতে আহত হন কমপক্ষে ৩২ জন। সেখানে মঙ্গলবার বক্তব্য দেন সাধ্বী প্রাচী। এ সময় তিনি বলেন, ‘আমরা ভারতকে কংগ্রেসমুক্ত করেছি। এখন সময় ভারতকে মুসলিমমুক্ত করা। সে লক্ষ্যেই আমরা কাজ করছি’।

পবিত্র ধর্মীয় পুস্তকের অবমাননা করা হয়েছে এমন অভিযোগে একটি সম্প্রদায়ের লোকজন হামলা করে কানপুরের এমএলএ কুনওয়ার প্রণব সিং চ্যাম্পিয়নের বাড়িতে। এ বিষয়েও মুখ খুলেছেন সাধ্বী। তিনি বলেছেন, এ হামলা পূর্ব পরিকল্পিত। মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াতের বিরুদ্ধে কংগ্রেসের যে ৯ জন এমএলএ বিদ্রোহ করেছিলেন তার মধ্যে প্রণব সিং চ্যাম্পিয়ন অন্যতম। সম্প্রতি তিনি যোগ দিয়েছেন বিজেপিতে। উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনকে সামনে রেখে সাদ্ধী বলেন, বিজেপি যদি যোগী আদিত্যনাথকে মুখ্যমন্ত্রী হিসেবে বেছে নেয় তাহলে এ রাজ্যের ৩০০ আসনই বিজেপি পাবে।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.