সোমবার , 20 আগস্ট 2018
ব্রেকিং

জেনেভা বাংলাদেশ স্থায়ী মিশন প্রতিনিধি,র সাথে ইপিবিএ নেত্রীবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত।

আবু তাহির ,জেনেভা –
345

সুইজারল্যান্ডের জেনেভায় বাংলাদেশ স্থায়ী মিশনের উপস্থায়ী প্রতিনিধি নজরুল ইসলামের সাথে মতবিনিময় করেছে ইউরোপের বৃহৎ সামাজিক সংগঠন ইপিবিএ এর নেত্রীবৃন্দ। এসময় তারা প্রবাসীদের মরদেহ রাষ্ট্রীয় খরচে দেশে প্রেরণ দ্বৈত নাগরিকত্ব আইন সংশোধন সহ বেশ কয়েকটি সমস্যা নিয়ে দূতাবাস এর সাথে কথা বলেন। এসময় ইপিবিএ নেতৃবৃন্দকে আশ্বস্থ করে মিশনের উপস্থায়ী প্রতিনিধি নজরুল ইসলাম প্রবাসীদের সহায়তায় তার মিশনের ভূমিকা তুলে ধরেন এবং প্রবাসীদের আশ্বস্থ করে বলেন প্রবাসীদের সহায়তায় বাংলাদেশ স্থায়ী মিশন সুইজারল্যান্ড সব ধরণের ভূমিকা রাখবে।

এসময় ইপিবিএ কেন্দ্রীয় সাধারণ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ওসমান হোসেন মনির, সহসভাপতি জিকু বাদল, ইপিবিএ সুইজারল্যান্ড এর সভাপতি রফিকুল ইসলাম,ইপিবিএ ফ্রান্সের সভাপতি  ফারুক খান,কেন্দ্রীয়  সহসাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা,সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান, সহসমাজসেবা সম্পাদক  ফেরদৌস করিম আখঞ্জী,ইপিবিএ ফ্রান্সের সাংস্কৃতিক সম্পাদক সুস্ময় শরীফ উপস্থিত ছিলেন।

এসময় ইঞ্জিনিয়ার মনির প্রবাসীদের সমস্যা সমাধানে জেনেভা মিশনের আন্তরিকতাতে সাধুবাদ জানান এবং প্রবাসীদের মরদেহ রাষ্ট্রীয় খরচে দেশে প্রেরণে  জেনেভা মিশনের মাধ্যমে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.