রবিবার , 21 জুলাই 2019
ব্রেকিং

‘শেখ হাসিনা ছাড়া পৃথিবীতে অন্য কারও নাম থাকবে না’

উন্নয়নের পথিকৃত হিসেবে পৃথিবীর বুকে অন্য কোনও নেতার নাম থাকবে না, শুধু শেখ হাসিনার নাম থাকবে বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

রোববার দুপুরে ঝালকাঠিতে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, আগে সংবিধানে সাম্প্রদায়িকতা ছিল না। জিয়াউর রহমান সংবিধানে সাম্প্রদায়িক রাজনীতি শুরু করেছিলেন। জিয়াউর রহমান ক্ষমতায় আসার পরে সাড়ে ১১ হাজার যুদ্ধাপরাধীদের মুক্ত করে দিয়েছিল।

তিনি আরও বলেন, খালেদা জিয়া এখন যুদ্ধাপরাধীদের নিয়ে রাজনীতি করে, জোট গঠন করে, যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করার জন্য আন্দোলন করেন। অবাক হওয়ার কিছু নাই, জিয়াউর রহমানের কর্মকাণ্ডের ধারাবাহিকতাই খালেদা জিয়া বহাল রেখেছেন।

আমির হোসেন আমু বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করার পর যে কাজগুলো সম্পন্ন হবে, তাতে উন্নয়নের পথিকৃত হিসেবে পৃথিবীর বুকে অন্য কোনও নেতার নাম থাকবে না, থাকবে শুধু শেখ হাসিনার নাম। এজন্য সব ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনার অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির।

এরআগে দুপুর ১২টায় শিল্পমন্ত্রী আমির হোসেন আমু জেলা শিল্পকলা একাডেমি চত্বরে সপ্তাহব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন করেন।

জেলা প্রশাসক হামিদুল হকের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে আরও বক্তব্য দেন পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, পিপি আব্দুল মান্নান রসুল, বিভাগীয় বন কর্মকর্তা আবুল কালাম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ডিডি শেখ আবু বক্কর সিদ্দিক।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.