শুক্রবার , 21 সেপ্টেম্বর 2018
ব্রেকিং

মালয়েশিয়ায় বৃহত্তর যশোর জেলা সমিতির আলোচনা সভা অনুষ্টিত

আহমাদুল কবির, মালয়েশিয়া থেকে:

মালয়েশিয়াস্থ বৃহত্তর যশোর জেলা সমিতির উদ্যোগে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। রোববার রাতে কুয়ালালামপুর বুকিত বিনতাং হোটেল সলিলে আলোচনা সভার আয়োজন করে যশোর সমিতি।

যশোর জেলা সমিতির সভাপতি জাহিদুল ইসলাম টিপুর সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও সাংবাদিক শেখ আরিফুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোরের বিশিষ্ট আইনজীবী, সমাজসেবক ও রাজনীতিবিদ অ্যাডভোকেট সাবেরুল হক সাবু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ অ্যাডভোকেট ইদ্রিস আলী, যশোরের সাবেক পৌর চেয়ারম্যান ও বিশিষ্ট রাজনীতিবিদ অ্যাডভোকেট মো: ইসহক, সাবেক যশোর সদর উপজেলা চেয়ারম্যান ও রাজনীতিবিদ রবিউল আলম, বিশিষ্ট আইনজীবী, সমাজসেবক ও রাজনীতিবিদ অ্যাডভোকেট আলহাজ্ব শহীদ মো: ইকবাল হোসেন, ইঞ্জিনিয়ার আহমেদ সুলতানুর রেজা, সমিতির সাধারণ সম্পাদক আলী হোসেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ মো: শহীদুল্লাহ শহীদ, তালহা মাহমুদ আলমগীর হোসেন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, বৃহত্তর যশোর জেলা সমিতির সদস্য মো: বিল্লাল বিশ্বাস, সহ-সভাপতি ইকবাল হোসেন সেলিম, মহিলা সম্পাদিকা কনিকা ইসলাম।

অনুষ্ঠানে মালয়েশিয়ায় অবস্থিত আঞ্চলিক সংগঠনের মধ্যে বক্তব্য রাখেন, ব্রাহ্মনবাড়িয়া এসোসিয়েশনের সেক্রেটারি ইঞ্জিনিয়ার রাহাদুজ্জামান, চাঁদপুর সমিতির সাধারণ সম্পাদক মাসুদ রানা বরিশাল সমিতির সভাপতি এসএম রহমান পারভেজ, গোপালগঞ্জ সমিতির সভাপতি শওকত আলী তিনু।

আলোচনা সভায় বক্তারা বলেন, চলতি বছরের ২৮ জানুয়ারি এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে যাত্রা শুরুর মধ্য দিয়ে প্রবাসীদেও কল্যাণে কাজ করে যাচ্ছে। আলোচনা সভায় প্রবাসীদের পাশাপাশি দলমতের ঊর্ধ্বে উঠে প্রিয় মাতৃভূমির সমৃদ্ধির জন্য সকলে একযোগে কাজ করার আহবান জানান বক্তারা।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.