সোমবার , 18 জুন 2018
ব্রেকিং

ফিনল্যান্ড প্রবাসীদের নিয়ে বিডি নিউজে প্রচারিত সংবাদের প্রতিবাদ , ফিনল্যান্ড এর প্রবাসী বাংলাদেশিদের সুনাম নষ্ঠে তৎপর দুস্কৃতিকারীরা 

সম্প্রতি ফিনল্যান্ডে ঘটে যাওয়া এক অনাকাক্ষিত ঘটনাকে কেন্দ্র করে ফিনল্যাণ্ড বিএনপি ও এর নেতৃবৃন্ধকে জড়িয়ে বিভিন্ন জাতীয় ও প্রবাসী অনলাইন পত্রিকায় “ফিনল্যান্ডে মসজিদে তাণ্ডব, বিএনপি সভাপতি গ্রেপ্তার” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টি গোচর হয়েছে। সংবাদটি মিথ্যা, বানোয়াট,ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত এর সাথে ফিনল্যাণ্ড বিএনপির কোনো সম্পৃক্ততা নাই। মসজিদের মতো একটি পবিত্র স্থানকে জড়িয়ে এবং ব্যক্তিগত ক্ষোভের বহিঃপ্রকাশকে কাজে লাগিয়ে ক্ষমতাসীন আওয়ামালীগের কিছু লোক ও বিএনপি থেকে বহিস্কৃত কিছু ব্যক্তির মদদে একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের পায়তারায় নেমেছে।   

ফিনল্যাণ্ড বিএনপি প্রকাশিত ওই মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছে ।প্রতিবাদ বিবৃতিতে ফিনল্যান্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান হীরক বলেন কতিপয় দুস্কৃতিকারী ফিনল্যান্ড এর শান্তিপ্রিয় বপ্রবাসী বাংলাদেশীদের সুনাম নষ্ঠ করতে মসজিদের মত পবিত্র জায়গা নিয়ে রাজনীতি শুরু করেছে।তিনি বলেন একটি সূত্র বলে কমিউনিটিতে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চলছে। তিনি বলেন বিডি নিউজের মত জনপ্রিয় একটি পত্রিকা কিভাবে এরকম সংবাদ প্রচার করে তা ফিনল্যান্ড প্রবাসীদের কাছে বোধগম্য হচ্ছেনা। 
প্রতিবাদ বিবৃতিতে তিনি বলেন সমগ্র ইউরোপে ফিনল্যান্ড বিএনপি সভাপতি কামরুল হাসান জনি ও সাধারণ সম্পাদক জুলফিকার আশরাফ সাগর এর সম্মান ও সামাজিকভাবে তাকে হেও করার লক্ষে মনগড়া কাহিনী বানানো হচ্ছে যা সভ্য সমাজে মোটেও মেনে নেয়া সম্বভ নয়।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.