বৃহস্পতিবার , 14 ডিসেম্বর 2017
ব্রেকিং

ইতালীতে প্রবাসী বাংলাদেশীর মৃত্যু 

 জাকির হোসেন সুমন , ইতালী : মনের তুলিতে জীবনকে সাজাতে দেশ থেকে পাড়ি জমানো শরিয়তপুর ইতালী প্রবাসী মিলন সৈয়াল এখন একটি লাশ। মাত্র ৩৫ বয়সের এই ছেলেটির ছিল অনেক স্বপ্ন, সদ্য বিয়ে করে রেখে স্ত্রী‘কে সেই স্বপ্নের দেশ ইতালীতে রাণী করে ঘুরানো হয়নি তার।কাজের উদ্দেশ্যে রবিবার বাসা থেকে বের হয়ে আর ঘরে ফেরা হয়নি,অনেকের ধারনা রোমের পাতাল রেল পন্তেমালমলো এলাকার পর থেকে মিলন সৈয়া কে আর পাওয়া যায়নি। তার ভাই পুলিশকে জানানো হয়, পরের দিন পুলিশ তার সহদর ভাইকে কল করে এবং মিলন সৈয়ালের লাশ সনাক্ত করা হয় । রাজধানীর অদূরে সমুদ্র এলাকা লিদু-দি-অষ্টিয়াতে মৃত অবস্থায় পাওয়া মিলনের গায়ে ক্ষত-বিক্ষত চিহ্ন ছিল বলে জানা যায়। অনেকের ধারণা সন্ত্রাসী কোন ঘটনার শিকার হয়েছেন শরিয়তপুরের মিলন।

ইতালীতে তার দুই সহোদর ভাই সহ প্রবাসীদের প্রত্যাশা ইতালীয়ান প্রসাশন বিষয়টিকে গুরুত্ব সহকারে দেখবে, উল্লেখ্য এমনই একটি মৃত্যুর ঘটনা ঘটেছিল গত বছরের শেষের দিকে। 

ইতালীতে শরিয়পর তথা ইতালীতে প্রবাসী বাংলাদেশীদের মধ্যে মিলনের অপমৃত্যুর খবরটি শোকাচ্ছন্ন এনে দেয়। মিলন সৈয়ালের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি দেশের আত্মীয়দের প্রতি সহমর্মিতা জানায়।

print

মন্তব্য করুন