রবিবার , 22 অক্টোবর 2017
ব্রেকিং

যে কোনো মুহুর্তে ক্ষমতা হারানোর ভয়ে নেত্রীকে গ্রেফতারের পাঁয়তারা – মমতাজ আলো

22471338_684d.PNG

নবকণ্ঠ ডেস্কঃ “বাংলাদেশের বার বার নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি প্রমান করে সরকার অস্তিত্ব সংকটে। সরকার যে দেশের মানুষের স্বাধীনতা ও মানুষের সার্বভৌমত্বে আঘাত করেছে তা আর বলার বাকি নেই” – বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ফ্রান্স শাখার সভাপতি নারী নেত্রী মমতাজ আলো বেগম জিয়ার উপর গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে এক প্রতিবাদ বিবৃতিতে এসব কথা বলেন ।

তিনি আরো বলেন, “সবাই জানে হত্যাকান্ডটি বর্তমানের অবৈধ ও তথাকথিত সরকার প্রধানের নির্দেশে পুলিশ দ্বারা ঘটানো হয়েছে। যৌক্তিকতার মাত্রা ছেড়ে আমাদের নেত্রীকে দায়ী করা হচ্ছে, এবং যে দেশে হাজার খুন-ধর্ষনের বিচার হয় না, ফাঁসির রায়ের নাটক করে সাত খুনের আসামীদের জেলের ভিতরে বিজনেস ক্লাসের বসবাস দেয়া হয়, যেখানে প্রকাশ্যে পুলিশের সামনে কুপিয়ে মানুষ হত্যার খুনীর বিচার হয় না বছরের পর বছর সেখানে মিথ্যা সাজানো নাটকের প্রেক্ষীতে দেশনেত্রীকে গ্রেফতারে পাঁয়তারার অর্থই হল তিনি ক্ষমতা যে কোনো মুহুর্তে হারানোর ভয়ে আছেন।”

সম্প্রতি একটি মামলার রায়ে বিরোধীদলীয় বেশ কয়েকজনকে অপরাধী সাব্যস্ত করা হয় ও বিনা যুক্তিতে গ্রেফতার করা হয় বিরোধী জোটের বেশ কিছু ব্যক্তিকে।

এ বিষয়ে সামাজিক মাধ্যমে “অবিলম্বে গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহার কর। করতে হবে। আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া গ্রেফতার হলে সারা বাংলাদেশ হবে আগ্নেয়গিরি” ইত্যাদি স্লোগান সম্বলিত প্রতিবাদী প্রচারণাও চালাচ্ছেন তিনি।

print

মন্তব্য করুন