শুক্রবার , 19 অক্টোবর 2018
ব্রেকিং

স্পেন আওয়ামী লীগ এর প্রতিবাদ ও নিন্দা

মাদ্রিদ , স্পেন

স্পেন আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন আতা ও সাধারণ সম্পাদক রিজভী আলম এক বিবৃতিতে গত ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ দূতাবাস স্পেন আয়োজিত আলোচনা সভা শেষে জামাত বিএনপি সেনা সমর্থিত ওয়ান ইলেভেনের এজেন্টরা প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তিকে নষ্ঠ করার লক্ষে দূতাবাস অভ্যন্তরে আলোচনা সভা শেষে হামলা করে। একমাত্র স্বাধীনতা বিরোধী চক্রদের দ্বারাই সম্ভব।

স্পেনের দূতাবাসে হামলার সাথে যারা জড়িত তারা স্পেন সরকারের কালো তালিকা ভুক্ত। তাদের বিরুদ্ধে স্পেনে বিভিন্ন মামলা রয়েছে। তারা ইউরোপ আওয়ামী লীগের অব্যাহতি প্রাপ্ত এক যুগ্ম-সম্পাদক কি না বাংলাদেশে অবস্থান করেন , তার ইন্ধনে মাননীয় প্রধানমন্ত্রীর অস্ট্রিয়া সফরকালীন সময়ে অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান খন্দকার ও সুইডেনে ইউরোপ আওয়ামী লীগের যুগ্মসম্পাদক নজরুল ইসলামকে প্রহৃত করে। স্পেনেরবিজয় দিবসে দূতাবাসে হামলার সাথে সুইডেন ও অস্ট্রিয়ার হামলাকারী জড়িত। স্পেন আওয়ামী লীগ এর সবাই ঐক্যবদ্ধ ভাবে এই সব এজেন্টদের মোকাবেলা করবে। প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ঠ করার কাজে যারা লিপ্ত তাদের শক্ত হাতে দমন করার জন্য আওয়ামী লীগ এর উচ্চ্ মহলে অনুরোধ জানান। এইসব এজেন্টদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে মোকাবেলা করতে হবে।

print

One comment

  1. অজ্ঞাতনামা কেউ একজন

    শালার কাউয়া নামের ভৃয়া ছাত্রলীগ । এই সব ভৃয়া নিউজ করে খুনী, কবিরাজ চোরা বিদ্যুত । ওর কোন লজ্জা শরম নাই । স্পেন ছাত্র লীগের কারো নাম নেই নিউজ করেছে । নজরুল এর মতো মোনাফেকরা সব জায়গায় মার খাবে । আর আতা রিজভী হলো বিএনপি র লোক । শামিম হক দলের পরীক্ষিত নেতা ।

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: