সোমবার , 20 মে 2019
ব্রেকিং

জমিয়তে উলামায়ে ইসলাম ফ্রান্স শাখার কর্মী সম্মেলন অনুষ্ঠিত

গত রবিবার বাংলাদেশ জমিয়তে উলামায়ে ইসলাম ফ্রান্স শাখার উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । জমিয়তে উলামায়ে ইসলাম ফ্রান্স শাখার সভাপতি এইচ,এম,সেলিমএর সভাপতিত্বে বিপুল সংখ্যক নেতা কর্মীর উপস্তিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক প্রিন্সিপাল মাওলানা শুয়াইবুর রহমান ।

ফ্রান্স জমিয়তের সাধারণ সম্পাদক হাফিজ সহুল ও সহসাধারণ মাও:হাবিবুররাহমানের যৌথ পরিচালনায় পবিত্র কোরান তেলাওয়াতের মাধ্যমে এবং জমিয়তের দলীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে সম্মেলন শুরু হয় ।সংগীত পরিবেশন করেন ফ্রান্স জমিয়তের সাংস্কৃতিক সম্পাদক তাহসিন আহমেদ বুলবুল।সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাওলানা :মিসবাহ উদ্দীন ।

জমিয়ত ফ্রান্স শাখার প্রধান উপদেষ্টা মাওলানা হাফিজ হেলাল আহমেদ হেলালী চট্রগ্রামী।ফ্রান্স জমিয়তের প্রশিক্ষন সম্পাদক,হা:নুরুল আম্বিয়া,ফ্রান্স যুবদলের সভাপতি জনাব আরিফ হাসান,ফ্রান্স জমিয়তের সহ সভাপতি হা:মাও:খালেদ আহমেদ।সিনিয়র সহ-সভাপতি মাওলানা আতাউররাহমান।ফ্রান্স জমিয়তের জয়েন্ট ।সমাপনি বক্তব্যরাখেন ফ্রান্স জমিয়তের সভাপতি এইচ,এম,সেলিম আহমেদ।এছাড়াও ফ্রান্সের বিপুল সংখ্যক নেতাকর্মী ও উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রিন্সিপাল মাওলানা শোয়াইবুর রহমান বলেন, ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে চক্রান্ত চলছে।দেশ ও জাতি আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের মানুষের জানমালের নিরাপত্তা নেই। দেশ ও দেশের মানুষকে স্বৈরশাসককের হাত থেকে রক্ষা করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে ময়দানে নামতে হবে। তিনি বলেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করতে দেশের আলিম সামাজ কে সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সকল অত্যাচার ও অপকর্মের বিরুদ্ধে জমিয়তের নেতৃবৃন্দ সহ সকলকে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

সম্মেলন শেষে ফ্রান্স জমিয়তের উপদেষ্টা কমিটি ও মুল কমিটি বাংলাদেশ জমিয়তের অনোমুদিত কমিটির কপি প্রধান করা হয়।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.