মঙ্গলবার , 18 ডিসেম্বর 2018
ব্রেকিং

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট আগমন উপলক্ষে গোলাপগঞ্জে জাকারিয়া আহমদ পাপলু’র নেতৃত্বে বিশাল প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত

গোলাপগঞ্জ প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিলেট আগমনকে স্বাগত জানিয়ে গোলাপগঞ্জে বিশাল প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ ও জাতীয় শ্রমিকলীগ থানা সদরে এক বিশাল মিছিল বের করে। মিছিলটি থানা সদরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গোলাপগঞ্জ চৌমূহনীতে এক পথসভা অনুষ্টিত হয়, পথসভায় অনুষ্টানের প্রধান অতিথি সাবেক ছাত্রনেতা গোলাপগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র,গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী প্রচার সম্পাদক , আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জননেতা জনাব জাকারিয়া আহমদ পাপলু’র বক্তব্য শুরু হলে পথ সভাটি জনসভায় রূপ নেয়।

উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আব্দুল কাদিরের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগ নেতা মনজুর আহমদ ও আলী আহসান জেবুলের যৌথ পরিচালনায় অনুষ্টিত সভায় তিনি তার বক্তব্যে বলেন বিশ্বের শীর্ষ নেতাদের অন্যতম বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক গণতন্ত্রের মানসকন্যা, বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আগমনে সিলেটের আপামর জনতা আনন্দিত। সিলেটসহ পুরো দেশের উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনার ৩০ জানুয়ারীর সমাবেশ সফল করতে সবাইকে এক ও ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, জনসভা সফলে সবচেয়ে বেশি ভূমিকা রাখতে হবে যুবলীগ, ছাত্রলীগ, ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনেরর নেতৃবৃন্দকে। গোলাপগঞ্জের আজকের প্রচার মিছিল ও সভায় আগত নেতাকর্মীরাই প্রমান দিচ্ছেন ৩০ তারিখের জনসভা জনসমুদ্রে পরিণত হবে ইনশাআল্লাহ। জনসভার আগমূহুর্ত পর্যন্ত সর্বস্থরের জনগনকে জনসভা সফলের আমন্ত্রণ জানানোর আহ্বান জানান তিনি। উক্ত প্রচার মিছিল ও পথসভায় আরও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট আব্দুল আহাদ বাবলু, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগ নেতা বাঘা ইউ/পি সাবেক সদস্য সেবুল আহমদ, যুবলীগের কার্যনির্বাহী সদস্য শামীম আহমদ সামু, এহতেশামুল হক শাহিন, ছালিক আহমদ ছালেহ, সাহেন আহমদ, জুয়েল আহমদ, শ্রমিকলীগ নেতা সুলেমান আহমদ, শাহান আহমদ, আমিন উদ্দিন, ফখরুল ইসলাম সফি,উপজেলা ছাত্রলীগ এর সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ, জেবুল আহমদ, লিমন আহমদ, দুলাল আহমদ, দিদারুল আলম,সহিদুল ইসলাম, সাকিল আহমদ,র্মুশেদ,রাবু , ফাহাদ,নাদিম, ইব্রাহিম, মকসুদ,জাকারিয়া,শাহ আলম,গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগ নেতা এইচ এ মাহমুদ মুন্না,রুমেল আহমদ,রায়েল,তামিম,আলম,মামুন,শাহিদুল,জুয়েল,রুহান,পাবেল প্রমুখ।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.