রবিবার , 19 মে 2019
ব্রেকিং

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহসভাপতি ( আন্তর্জাতিক) হলেন ইপিবিএ কেন্দ্রীয় সহসভাপতি রাজবাড়ীর কৃতিসন্তান আশরাফ ইসলাম

:

ফ্রান্স প্রবাসী বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব আশরাফুল ইসলাম। সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শেখ ওয়াসিউজ্জামান লেলিন, যুগ্ম সাধারণ সম্পাদক রসায়নবিদ মোঃ জাফর ইকবাল ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন বাদল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গত ২০ সেপ্টেম্বর ২০১৭ ইং সুপ্রিমকোর্টের ৪০৩ নং মিলনায়তনে সংগঠনের সিনিয়র সভাপতিত্বের কেন্দ্রীয় কমিটির সভার জনাব আশরাফুল ইসলামের সাংগঠনিক দক্ষতা, মুজিবীয় আদর্শের প্রতি অনুগত্য এবং সংগঠনের অবদান বিবেচনায় তাকে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির ‘সহসভাপতি ( আন্তর্জাতিক) ‘ মনোনিত করা হয়।

উল্লেখ্য, ৭৫ সালে বঙ্গবন্ধু হত্যার পর রাজবাড়ীতে বসবাসরত বঙ্গবন্ধু পরিবারের একাংশ ডাঃ শেখ ইয়াহিয়া পরিবারের দুর্দিনে সকল সাহায্য ও সহযোগিতা করেছিলেন আশরাফুল ইসলাম এবং তার বাবা মুক্তিযোদ্ধা ও সেনা গোয়েন্দা কর্মকর্তা মরহুম জাহাঙ্গীর আলম ।

জনাব আশরাফুল ইসলাম প্রবাসে থাকলেও হৃদয়ে লালন করেন মাতৃভূমি রাজবাড়ীকে। রাজবাড়ীর অসহায় দুস্থ ও দরিদ্র শিক্ষার্থীদের পাশে তিনি সর্বক্ষণ থাকেন। জেলার সামাজিক উন্নয়ন, ক্রিয়া ও প্রশাসনিক কর্মকর্তাদের পুরস্কৃত করার মাধ্যমে অনুপ্রাণিত করে আসছেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.