মঙ্গলবার , 20 আগস্ট 2019
ব্রেকিং

বর্ণিল আয়োজনে খুলনা বিভাগীয় সংগঠন ইন গ্রীসের উদ্যোগে অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ্যা ,হাজারো প্রবাসীদের সত্বঃস্ফূর্ত ঢল

এথেন্স ,গ্রিস

গ্রীসে প্রবাসী বাংলাদেশীদের প্রাণবন্ত উপস্থিতিতে গত রবিবার খুলনা বিভাগীয় সংগঠন ইন গ্রীসের উদ্যোগে অভিষেক অনুষ্ঠান ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হলো ।গ্রীসে বসবাসরত খুলনা সহ প্রবাসী বাংলাদেশিদের মিলন মেলায় পরিনিত হয় অভিষেক অনুষ্ঠান। পরিচিতি ,আলোচনা সভা,গান,নৃত্য,কবিতা সব মিলিয়ে এক অভূতপূর্ব সন্ধ্যা উপভোগ করে গ্রিস প্রবাসীরা।

এথেন্সের ভিক্টোরিয়ায় ত্রিয়ানন হলে অনুষ্ঠিত এ আয়োজনে সভাপতিত্ব করেন নব গঠিত খুলনা বিভাগীয় সংগঠনের প্রধান উপদেষ্টা কাজী শফিউল ইসলাম মুকুল। উপদেষ্টা মিজানুর রহমান ও মোঃ জাহাঙ্গীর কবিরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিস সভাপতি হাজী আব্দুল কুদ্দুস ,বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সিনিয়র সহ সভাপতি হাজী আহসান উল্লাহ হাসান ও বাংলাদেশ চেম্বার অফ কমার্স সভাপতি আরিফুর রহমান সিরাজ।

এসময় আরো উপস্থতি ছিলেন বাগেরহাট জেলা কমিটি ইন গ্রীসের সভাপতি এইচ এম জাহিদুল ইসলাম সহ এথেন্স প্রবাসী বিভিন্ন রাজনৈতিক,আঞ্চলিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতারা।

নব গঠিত বিভাগীয় খুলনা কমিটি ইন গ্রীসের সভাপতি জনাব ইমরান হাওলাদার খোকন,সিনিয়র সহ সভাপতি মোঃ দেলোয়ার খান, সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন , সহ সভাপতি মোঃ আব্দুল খালেক, সহ সভাপতি মোঃ মনির হোসেন,সহ সভাপতি হাবিব মিয়া ,সহ সভাপতি মোঃ লিটন,সহ সভাপতি মোঃ হাবিব খলিফা,সহ সভাপতি মোঃ মামুন,সহ সভাপতি শেখ রমজান সহ সভাপতি হুমায়ুন আহমেদ ,সহ সভাপতি সিরাজ শিকদার ও মৌসুমি পারভিন , সহ সভাপতি হারুন হাওলাদার সহ সভাপতি মোশাররফ হোসেন, কোষাধক্ষ মোহাম্মদ আকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ বেল্লাল হোসেন ও আব্দুল আলিম বকুল ,আন্তর্জাতিক সম্পাদক শেখ রুহুল আমিন ও সদস্য সচিব রাজা মুসলিম।

নব গঠিত খুলনা বিভাগীয় কমিটির সকল সদস্যবৃন্দের উপস্থিতিতে এসময় সংগঠনের সকল সদস্যরা প্রতিশ্রুতিবদ্ধ হয়ে বলেন আন্তরিকতার মাধ্যমে গ্রিসের বাংলাদেশী কমিউনিটি সমৃদ্ধি ও দেশে মানুষের কল্যানে আজ করা হবে।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশ দোয়েল সাংস্কৃতিক সংগঠনের শিল্পী বৃন্দ ও লন্ডন থেকে আগত অতিথি শিল্পী বৃন্দ।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.