শুক্রবার , 25 মে 2018
ব্রেকিং

মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার সংঙ্গে স্পেন আওয়ামীলীগের নব নির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাৎ

ইটালী প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ফান্ড ফর এগ্রিকালচার ডেভেলপমেন্ট ( ইফাদ ) এর ৪১ তম সম্মেলনে যোগ দিতে বিশ্ব মানবতার নেত্রী জাতির জনকের কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা গত ১১ ফেব্রুয়ারি রাতে ইটালীর রাজধানী রোমে এসে পৌছান।আন্তর্জাতিক এ অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধনী বক্তা হিসাবে সম্মেলনের মূল প্রবন্ধ উপস্থাপন করেন। প্রধানমন্ত্রীর ইটালী সফরকে কেন্দ্র করে ইউরোপের বিভিন্ন দেশের নেতাকর্মীরা রোমে এসে সমবেত হন। ইটালী আওয়ামীলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী কে ১৩ ফেব্রুয়ারি রাতে ইটালীর রোমস্থ পারকো দে প্রিনসিপি নামক একটি পাঁচ তারা হোটেলের অডিটোরিয়ামে এক গণ সংবর্ধনা দেয়া হয়।

ইটালী আওয়ামীলীগের সম্মানিত সভাপতি মোঃ ইদ্রিস ফারাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবালের পরিচালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে স্পেন আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন আতা ও সাধারণ সম্পাদক মোঃ রিজভী আলমের নেতৃত্বে নব গঠিত কার্যকরী কমিটির ১৯ সদস্যের একটি প্রতিনিধি দল সমবেত হন।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে ১৪ ফেব্রুয়ারি অপরাহ্নে সর্ব ইউরোপ আওয়ামীলীগের সভাপতি শ্রী অনীল দাস গুপ্ত ও সাধারণ সম্পাদক এম এ গনির উপস্থিতিতে স্পেন আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন আতা ও সাধারণ সম্পাদক রিজভী আলমের নেতৃত্বে নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সাথে আনুষ্ঠানিকভাবে সৌজন্য সাক্ষাৎ করেন ।

এসময় অারও অনেকের মধ্যে উপস্থিত ছিলেন স্পেন আওয়ামী লীগের কার্যকরী কমিটির সহ সভাপতি মোঃ বোরহান উদ্দীন, মোঃ শামীম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সল ইসলাম, মোঃ হাসান, মোঃ আকতারুজ্জামান, মোঃ জসীম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক সায়েম সরকার, ইফতেখার আলম, অভিবাসন সম্পাদক এ্যাডঃ তারিক হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক এম আই আমিন, দফতর সম্পাদক তাপস দেবনাথ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এফ এম ফারুক পাভেল, সম্মানিত সদস্য মাহাবুবুল আলম বকুল, মোঃ সুমন নুর, মোঃ জালাল উদ্দীন ও মোঃ মাসুম বিল্লাহ ।

স্পেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী কেবসন্তের শুভেচ্ছা ও শত ব্যস্ততার মাঝে সময় দেওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি স্ব স্ব পরিচয় প্রদান করেন।

স্পেন আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন ও সাধারণ সম্পাদক রিজভী আলম মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ পুনরায় সরকার গঠন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। দেশে এবং বিদেশে বিএনপি-জামাত জোটের নেতা- কর্মীদের যেকোন ধ্বংসাত্মক কর্মকাণ্ড কে প্রশয় দেয়া হবে না বলে জানান।

অতীতের ন্যায় আগামীতেও স্পেন আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগের সকল কর্মকাণ্ডকে আকুন্ঠ সমর্থনের পাশাপাশি আগামী নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত সকল প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে সকল প্রচেষ্টা অব্যাহত রাখবে বলে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সভাপতি- সাধারণ সম্পাদক অঙ্গীকার ব্যক্ত করেন।

print

৫ comments

  1. মাননীয় লিখবেন দোয়া করে!

  2. অজ্ঞাতনামা কেউ একজন

    মাননীয় likho

মন্তব্য করুন

%d bloggers like this: