শুক্রবার , 25 মে 2018
ব্রেকিং

মালয়েশিয়ায় স্টুডেন্ট অর্গানাইজেশনের নির্বাচন অনুষ্ঠিত

আহমাদুল কবির, মালয়েশিয়া থেকে:

মালয়েশিয়ায় স্টুডেন্ট অর্গানাইজেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

১৮মার্চ বিপুল উৎসাহ-উদ্দিপনার মধ্য দিয়ে রাজধানী কুয়ালালামপুরের পেতালিং জায়া মাসাহ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে বাংলাদেশ স্টুডেন্ট অর্গানাইজেশন মালয়েশিয়া (বি.এস.ও.এম) এর নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২০১৮-১৯ ইং বছরের জন্য মো: শরিফুল ইসলাম সভাপতি ও অরুনিমা হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ড. মো: আবুল বাশার এর পরিচালনায় এবং নির্বাচন কমিশনার প্রফেসর ড. আসিফ মাহবুব করিম, এনামুল হক ও সৈয়দ মো: মিনহাজ-এর সমন্বয়ে এ নির্বাচন অনিষ্ঠিত হয়।

নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ড. মো: আবুল বাশার তার বক্তব্যে বলেন, দেশের বাইরে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল করার জন্য মালয়েশিয়ায় বাংলাদেশী ছাত্রদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, আজকের ছাত্ররাই আগামী দিনের বাংলাদেশকে নের্তৃত্ব দিবে। তাই ছাত্রদেরকে নেতৃত্ব দেয়ার মত গুনাবলী অর্জন করতে হবে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন, বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার সিনিয়র সদস্য এটিএম গোলাম রাব্বনী রাজা, নির্বাচন কমিশনার প্রফেসর ড. আসিফ মাহবুব করিম, এনামুল হক ও সৈয়দ মো: মিনহাজ, বি.এস.ও.এম-এর সাবেক সভাপতি, জিয়াউর রহমান জিয়া প্রমূখ।

নির্বাচন শেষে নবনির্বাচিত সভাপতি মো: শরিফুল ইসলাম ও অরুনিমা হোসেন তাদের প্রতিক্রিয়ায় বলেন,  আমাদেরকে  নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞ”। তারা দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

print

মন্তব্য করুন