শুক্রবার , 19 জুলাই 2019
ব্রেকিং

বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালীর কমিটি ১ বছর বর্ধিত

মনিরুজ্জামান মনির: ফুটবল প্রিয় দেশ ইতালীতে প্রবাসী বাংলাদেশীদের খেলাধূলার মাধ্যমে সুষ্ঠু বিনোদন এবং যুব সমাজকে সঠিক পথে পরিচালিত করার প্রত্যাশায় সংগঠিত বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালীর দীর্ঘ দিন যাবত কার্যক্রম করে যাচ্ছে। এরমধ্যে দেশও জাতির জন্য যথেষ্ট সুনাম অর্জন করতেও সক্ষম হয়েছে। তবে সংগঠনটি মেয়াদ উর্ত্তীণ হওয়া এবং আরও প্রসংশনীয় কর্মকান্ড করার লক্ষ্যে গতকাল ১৮ এপ্রিল বুধবার রোমের স্থানীয় একটি হলে সাধারণ সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালী সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুর রশিদের পরিচালনায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য নুরুজ্জামান লাকী ও মো: সেলিম।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি আবু তাহের, অলি উদ্দিন শামীম, কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান, সহকারী পরিচালক মুহিব হাসান এবং সম্মানীত সদস্য আতিয়া রসূল কিটন, সাইফুল ইসলাম, মিজো, ফুটবল খেলোয়ার আলী ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সভার শুরুতে জাতীয় ক্রীড়া সংস্থা ইতালীর সাবেক সভাপতি পরাণ কৃষ্ণ সাহা ও উপদেষ্ঠা মোজাম্মেল হক পাটোয়ারীর স্বরণে নিরবতা পালন করা হয়। পরে নির্ধারিত বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় সভাপতি তার বক্তব্যে, সংগঠনকে এগিয়ে নিতে এবং কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে আগামী ১ বছর সময় বর্ধিত করার প্রস্তাবে কমিটির উপস্থিত সকলেই সম্মতি জ্ঞাপন করেন। এসময় সাধারণ সম্পাদক আগামী লিডো মন্ডিয়াল সহ অন্যান্য আয়োজনে সমাজের প্রতিটি স্তর থেকে সহযোগিতা কামনা করেন।

আগামী কয়েক দিনের মধ্যে বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালীর শূণ্যপদ সহ গুরুত্ব পদে সদস্য নেয়া হবে এবং আগামী ১ বছরের নির্দিষ্ট সময় পর কমিটি বিলুপ্ত ঘোষনা করে গঠনতন্ত্র মোতাবেক কার্যক্রম করা হবে জানানো হয়।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.