বুধবার , 17 অক্টোবর 2018
ব্রেকিং

কাতার প্রবাসী আব্দুল আউয়ালের মৃত্যুতে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত

এম এ সালাম কাতার প্রতিনিধিঃ দীর্ঘদিন মরনব্যাধি ক্যান্সারের সাথে লড়ে প্রবাসী রেমিট্যান্স যুদ্ধা আব্দুল আউয়াল গত ৮ এপ্রিল দেশে মৃত্যুবরণ করেন।

আব্দুল আউয়াল দীর্ঘদিন কাতার হামাদ হাসপাতালে চিকিৎসা অবস্থা সম্পূর্ণ নিজের ইচ্ছা ও স্থানীয় ডাক্তার এর পরামর্শে গত মাসে ২২ তারিখ দেশে চলে যান।

কাতাররে প্রবাসী ফেনী বাসির আয়োজনে দোয়া মাহফিলে বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল্লাহ হায়দার এর সভাপতিত্বে ও হাসান মুরাদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ব্যবসায়ী পেশাজীবী সাংবাদিক রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের বিশিষ্টজনেরা।

আব্দুল আউয়ালের চিকিৎসাধীন অবস্থা তার চিকিৎসা কল্যাণের প্রধান উদ্যোগী শহিদুল্ল্যাহ হায়দার বলেন আমি মরহুম আব্দুল আউয়াল চিকিৎসা জন্য অনেক প্রবাসীর কাছে সহযোগীতা পেয়েছেন বিশেষ করে কাতারে নিযুক্ত বাংলাদেশে গণমাধ্যম কর্মীদের প্রতি সহযোগীর জন্য বিশেষ ধন্যবাদজ্ঞাপন করছি। দোয়া মাহফিলে জানানো হয় মরহুম আব্দুল আউয়াল এর জন্য কাতার প্রবাসীদের চিকিৎসার সাহায্যর অবশিষ্ট কাতারি ১৩০০০ রিয়াল মরহুম এর পরিবার কে পাঠানো হয়।

উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ারা শাহ্‌, শফিকুল ইসলাম তালুকদার বাবু, নুরুল আক্তার, অধ্যাপক এ কে এম আমিনুল হক, ইকবাল আহমেদ রনি চৌধুরী, মিজানুর রহমান, রাসেদ উল্ল্যাহ মনছুর, গণমাধ্যম কর্মী মোঃ আকবর হোসেন বাচ্চু, ইউসুফ পাটওয়ারী লিংকন, ই এম আকাশ, এম এ সালাম, তামিম রায়হান, আবু হানিফ রানা সহ অনেকে।

দোয়া মাহফিলে মরহুম আব্দুল আউয়ালের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.