বুধবার , 17 অক্টোবর 2018
ব্রেকিং

পালেরমোর মেয়ে ইন্তু’র মাথায় সেরা সুন্দরীর মুকুট

ইতালীতে প্রথমবারের মত আয়োজিত মিস বাংলাদেশ ইতালী ২০১৮ এর সেরা সুন্দরীর মুকুট জিতে নিয়েছেন ইতালীর দক্ষিণের দ্বীপ সিসিলির মেয়ে ফারহা আহমেদ ইন্তু।

রবিবার ইতালীর রাজধানী রোমে আয়োজিত জমকালো গ্র্যান্ড ফিনালেতে ইতালীর বিভিন্ন শহর থেকে বাছাই কৃত সেরা ২৫ জন সুন্দরীদের মধ্যে বিচারকরা চূড়ান্ত বিজয়ীকে নির্বাচন করেন।

এই সুন্দরী প্রতিযোগিতার অন্যতম আয়োজক ইমন রহমান ও সানজিদা হক শশীর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালিতে নিযুক্ত বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত আবদুস সোবহান শিকদার। এছাড়াও সংগীত পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রীতম।

ইন্তু ১৯৯৭ সালে ঢাকা গাজীপুরে জন্মগ্রহণ করেন। মা বাবা ও এক ভাই, এক বোনের পরিবারে তিনি বড় সন্তান। আট বছর আগে পরিবাবের সাথে তিনি ইতালীতে পারি জমান।প্রথম মিস বাংলাদেশ ইতালী ২০১৮ হতে পরে তিনি জানান “আমি অনেক আনন্দিত এবং সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি বিশেষ করে আমার পরিবার বন্ধু বান্ধব ও পালেরমো বাসীকে যাদের উৎসাহে ও দোয়ায় আজ আমি এতদূর আসতে পেরেছি। ইনশাআল্লাহ আগামীতে আমাদের দেশিও কৃষ্টি সংস্কৃতি ও পোশাক ইতালী তথা সারা ইউরোপে আরও সম্মানজনকভাবে উপস্থাপনের লক্ষে কাজ করে যাবো”।

গতকাল প্রথম মিস বাংলাদেশ ইতালী বিজয়ী ইন্তু কে পালেরমো ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে ফুল দিয়ে বরণ করেন বাংলাদেশ তরুণ প্রজন্ম পালেরমো ইতালীর সাধারণ সম্পাদক মজনু আলী , সহ সাংগঠনিক সম্পাদক এম ডি শিমুল সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

ইন্তু র এই কৃতিত্বে শুভেচ্ছা জানিয়েছেন পালেরমো কমুনির উপদেষ্টা পরিষদের ভাইস প্রেসিডেন্ট ডালিয়া আক্তার সুমি,বাংলাদেশ তরুণ প্রজন্মের সভাপতি সাইদুর কবির সহ পালেরমোর ভিবিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.