শুক্রবার , 21 সেপ্টেম্বর 2018
ব্রেকিং

বন্ধুর অসুস্থ মেয়েকে হাসপাতালে দেখতে গিয়ে নিজেই লাশ হয়ে ফিরলেন শেখ মেহেদী

নিউজ ডেস্ক : প্রিয় বন্ধু বাদলের অসুস্থ মেয়েকে স্কয়ার হাসপাতাল থেকে দেখে ফেরার পথে

রাজধানী ঢাকার তেজগাঁওয়ে সড়ক দুঘটনায় আহত শেখ মেহেদী (৪৪) নামে এক বেসরকারি কোম্পানি কর্মকর্তা নিজেই লাশ হয়ে বাসায় ফিরলেন।বুধবার রাত আনুমানিক ১১ টার দিকে ঢাকার তেঁজগাও পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

একটি ভারি যানবাহন তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পথচারীরা প্রথমে তাকে শমরিতা হাসপাতালে নিলে তারা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিইরো-সায়েন্স হাসপাতালে পাঠান। সেখানে নেয়ার পথেই তিনি মারা যান। নিহত শেখ মেহেদী অনলাইন পোর্টাল ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময়ের ইউরোপ ব্যুরো প্রধান এবং অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক কমরেড খোন্দকারের ছোট খালু।

শেখ মেহেদী ঢাকায় অন্বেষা গ্রুপ অফ কোম্পানিতে দীর্ঘদিন ধরে এজিএম পদে দায়িত্ব পালন করেআসছিলেন। তিনি দুই সন্তান ও স্ত্রী নিয়ে ঢাকার কোনাপাড়ায় বসবাস করতেন। তার গ্রামের বাড়ী গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলা সদরে।

শেখ মেহেদী জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান শুভেচ্ছার একজন নিয়মিত অভিনেতা ছিলেন। বৃহস্পতিবার সকালে অন্বেষা গ্রুপ অব কোম্পানিতে তার প্রথম জানাজা শেষে মরহুমের লাশ গ্রামের বাড়ী কাশিয়ানিতে নিয়ে যাওয়া হয়।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.