সোমবার , 20 আগস্ট 2018
ব্রেকিং

ফ্রান্স যুবলীগ’র কমিটি গঠন

যুব সমাজকে ঐক্যবদ্ধ করে বাংলাদেশে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা এবং নৌকা প্রতিককে বিজয়ী করার জন্যে মরনপন লড়াইয়ে শতস্ফুর্ত অংশ গ্রহনে উদ্ভুদ্ধ করন ও আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর যুবজাগরন কে এগিয়ে নিয়ে যেতে ফ্রান্স যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

গতকাল ১৩ মে জার্মানির ফ্রাংফুটে ইউরোপ সফররত বাংলাদেশ আওয়ামী যুবলীগের আন্তর্জাতিক সম্পাদক ড: সাজ্জাদ হায়দার লিটন কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে ফ্রান্স যুবলীগের নেতৃবৃন্দের নিকট কমিটির তালিকা হস্তান্তর করেন।

উক্ত কমিটি সদস্যরা সম্মিলিত ভাবে আগামী দুই মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক আলহাজ্ব হারুনুর রশিদ এর নিকট অনুমোদনের জন্য প্রেরন করার নির্দেশ প্রদান করেন যুবলীগের আন্তর্জাতিক সম্পাদক সাজ্জাদ হায়দার লিটন।জার্মানির ফ্রাংফুটে ইউরোপের বিভিন্ন দেশের যুবলীগের নেতাকর্মীদের মিলন মেলায় এই কমিটির তালিকা হস্তান্তর করা হয়।

ইউরোপে আওয়ামী যুবলীগের কার্যক্রমকে গতিশীল ও ঐক্যবদ্ধ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফ্রান্স শাখার নতুন কমিটি সদস্যরা একসাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন ফ্রান্স যুবলীগ নেতৃবৃন্দ । কমিটি ঘোষনার সময় উপস্হিত ছিলেন জার্মান যুবলীগে’র সভাপতি আমান উল্লাহ ইসলাম, সাধারণ সম্পাদক কাইসারুল আলম, অষ্টিয়া যুবলীগে’র সভাপতি ইয়াছিন মিয়া বাবু, সুইডেন যুবলীগ’র সাবেক সভাপতি মিজানুর রহমান সহ ফ্রান্স যুবলীগ’র নেতৃবৃন্দরা।

এসময় ফ্রান্স যুবলীগের নেতৃবৃন্দ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী সাধারন সম্পাদক আলহাজ্ব হারুনউর রশিদ আন্তর্জাতিক সম্পাদক ড:সাজ্জাদ হায়দার লিটন ও দপ্তর সম্পাদক আনিসুল হক ও কেন্দ্রিয় যুবলীগের সকল নেতৃবৃন্দকে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামীলীগ ত্রান ও দুর্যোগ ব্যাবস্থাপনা সম্পাদক আব্দুল্লাহ আল তায়েফ সদস্য মাসুম আহমদ।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.