শুক্রবার , 19 অক্টোবর 2018
ব্রেকিং

গাইবান্ধায় পুনরায় ভোট গনণার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে পুনরায় ভোট গনণার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়া পুনরায় ভোট গনণার দাবিতে জেলা প্রশাসক, জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং অফিসার বরাবর একটি আবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা পৌরসভার দক্ষিণ ধানঘড়া এলাকায় জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালন করে বিক্ষুব্ধ এলাকাবাসী ও চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র) আনছার আলী মন্ডলের সমর্থকরা।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী আনছার আলী মন্ডল এবং এলাকাবাসীর মধ্যে সাখাওয়াত হোসেন ও ফরিদ মিয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র থেকে আনছার আলী মন্ডলের এজেন্টদের বের করে দিয়েছেন আরেক স্বতন্ত্র প্রার্থী আবু হানিফ প্রামানিকের সমর্থকরা। এ ছাড়া কেন্দ্রে ফলাফল ঘোষণা না করে উপজেলায় গিয়ে ভোট গনণা না করেই ফলাফল ঘোষণা দেওয়া হয়েছে। এসব ভোট কেন্দ্রে আনছার আলী মন্ডলের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে ও ভোট পাওয়ার সম্ভাবনা আছে। উক্ত নির্বাচনের ভোট গনণাটি সঠিক হয় নাই। তাই এই নির্বাচনের চেয়ারম্যান পদের ভোটগুলো পুনরায় গনণা করতে হবে। পরে একটি বিক্ষোভ মিছিলে দুই শতাধীক মানুষ অংশ নেয়। শেষে পুনরায় ভোট গনণার দাবিতে জেলা প্রশাসক, জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং অফিসার বরাবর আবেদন দেওয়া হয়। এর আগে একই দাবিতে ফজলুপুরে বুধবার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।

উল্লেখ্য, গত ১৫ মে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করেন। এতে চেয়ারম্যান পদে নির্বাচিত হন স্বতন্ত্র প্রার্থী আবু হানিফ প্রামানিক। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী হলেন আনছার আলী মন্ডল।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.