মঙ্গলবার , 20 আগস্ট 2019
ব্রেকিং

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ফ্ৰান্স ছাত্রলীগ এর আলোচনা সভা অনুষ্ঠিত

প্যারিস ,ফ্রান্স

বাংলাদেশ ছাত্রলীগ ফ্রান্স শাখার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।গত সোমবার ক্যাথসীমায় সোনারবাংলা রেস্টুরেন্টে আয়োজিত আলোচনায় ফ্রান্স ছাত্রলীগ সভাপতি তাজেল আহম্মেদ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সোহাগ সারোয়ার এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেইন কয়েছে

এসময় বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক স্বপন,ফয়সল আহম্মদ ,প্রচার সম্পাদক আমিন খান হাজারি ইউরোবার্তা পত্রিকার সম্পাদক ফারুক নেওয়াজ খান সুমন ,ফ্রান্স আওয়ামি লীগ উপ প্রচার সম্পাদক মনসুর আহম্মদ ,সাবেক ধর্ম সম্পাদক হাফিজুর রহমান হাফিজ , আওয়ামী লীগ নেতা মাজহারুল ইসলাম সুমন , তপন চঁন্দ্র দাস ,যুবনেতা আজমল হোসাইন,সারোয়ার হোসেন টিপু ,কামরুল হাসান সেলিম জাহিনুর রহমান সুমন ফ্রান্স ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, বেলাল আহমদ ,শরিফ হোসেন ,ফ্রান্স ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব,রুকুন সরকার ,আছাদ উদ্দীন খোকন,সাদিকুল ইসলাম সানি ,ফয়সল আহমেদ দুলাল আহমেদ, রুহুল আহমেদ, মাসুম আহম্মেদ, মুহিতুর রহমান জনি,শাহিনুর রহমান ,মেহের হাসান শাওন, রনি রহমান, শাওন আহম্মদ, কাউসার আহম্মেদ,মিজানুর রহমান, আলী হোসেন ,ইমরান আহমেদ ,বাবলু আহম্মদ, লিটন আহমেদ, আল আমিন, রাশিদ আলী বাংলাদেশ ছাত্রলীগ ফ্রান্স শাখার নেতৃবৃন্দ ।

এসময় বক্তারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের অব্যাহত সাফল্যসহ তার নিজের ও পরিবারের সব সদস্যের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু, সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টি, বলিষ্ঠ নেতৃত্ব এবং জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে যাচ্ছে। ক্রমাগত প্রবৃদ্ধি অর্জনসহ মাথাপিছু আয় বাড়ছে, কমছে দারিদ্র্যের হার। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর মতো বৃহৎ প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।

মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ একটি যুগান্তকারী ঘটনা উল্লেখ করে বক্তারা বলেন, ‘দেশকে একটি সুখী-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত করতে তিনি ‘ভিশন ২০২১ ও ভিশন ২০৪১’ কর্মসূচি গ্রহণ করেছেন। গণতন্ত্র, উন্নয়ন ও জনগণের কল্যাণে শেখ হাসিনার এসব যুগান্তকারী কর্মসূচি বাংলার ইতিহাসে চিরভাস্বর হয়ে থাকবে।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.