মঙ্গলবার , 18 ডিসেম্বর 2018
ব্রেকিং

টাঙ্গাইলে র্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল

টাঙ্গাইলের র্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রুহুল আমীন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে কালিহাতী উপজেলায় গোলড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত রুহুল উপজেলার পশ্চিম গোলড়ার আব্দুল গনির ছেলে । এসময় র্যাবের দুই সদস্য আহত হন।

র্যাব১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কালিহাতী উপজেলায় গোলড়া এলাকায় অভিযান চালালে র্যাব সদস্যদের লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র্যাবও পাল্টাগুলি চালায়। এসময় বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হলে অন্যান্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রুহুলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কতব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ।

এর আগে গত রোববার (২০ মে) দিবাগত রাতে ঘাটাইলে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আবুল কালাম নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার মেজর রবিউল বলেন, রোববার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঘাটাইল উপজেলার দেউলাবাড়ি এলাকার একটি ইট ভাটায় একদল মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য বিক্রির জন্য অপেক্ষা করছিল। এমন খবরে অভিযান চালালে মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এলোপাথারী গুলি চালায়। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে মাদক ব্যবসায়ী আবুল কালাম আজাদ নিহত হয়। এসময় একটি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১শ বোতল ফেনসিডিল ও পনেরশ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে শনিবার (১৯ মে) দিবাগত রাত দুইটার দিকে মির্জাপুর-বালিয়া-উয়ার্শী সড়কের পুষ্টকামুরী দক্ষিণপাড়া ব্রিজেরকাছে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ইমন হোসেন (২২) নামের এক ছিনতাইকারী নিহত হয়েছেন। নিহত ইমন উপজেলার পুষ্টকামুরী পাড়ার ইয়াকুম আলীর ছেলে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক বলেন, টহলরত পুলিশ সদস্যরা ওই এলাকায় গেলে ছিনতাইকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলিছুঁড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এতে ছিনতাইকারীদের সাথে বেশ কিছুক্ষণ বন্দুকযুদ্ধ সংগঠিত হয়। পরে এক পর্যায়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। এসময় ছিনতাইকারী ইমনকে গুলিবৃদ্ধ অবস্থায় উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত

চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.