মঙ্গলবার , 17 জুলাই 2018
ব্রেকিং

জালালপুর এসোসিয়েশন ফ্রান্সের সাধারণ সম্পাদক শরীফ আহসান প্যারিসে সংবর্ধিত

নবকণ্ঠ ডেস্ক –

গত মঙ্গলবার কেথসীমা সোনার বাংলা রেস্টুরেন্টে ফ্রান্সে বসবাসরত দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নবাসীর সংগঠন জালালপুর এসোসিয়েশন ফ্রান্সের সাধারণ সভা ও সংগঠনের সাধারণ সম্পাদক শরীফ আহসানের বিবাহোত্তর সংবর্ধনা ও প্রীতিভোজ অনুষ্টিত হয়েছে। এতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ফ্রান্সের আহবায়ক ছালেহ আহমেদ চৌধুরী।

জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাসিতের সভাপতিত্বে ও শাহ সুহেলের পরিচালনায় সম্বর্ধনা ও আলোচনা সভায় অংশগ্রহন করেন, কমিউনিটি নেতা সালেহ আহমদ ,হারুন আহমেদ,সাংবাদিক শামসুল ইসলাম , কামরান হোসেন শায়েখ, এজাজ আহমেদ নাসির উদদীন, আব্দুল হাসিব, এস এ ফয়সল, মঈনুদ্দিন ,সাবের আহমদ ও সম্বর্ধিত সাধারন সম্পাদক শরীফ আহসান প্রমুখ।

দুই পর্বে অনুষ্ঠিত এ সাধারণ সভায় সংগঠনের বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া সাধারণ সম্পাদক শরীফ আহসানকে একজন কর্মবীর হিসাবে আখ্যায়িত করে তার নতুন জীবনের সুখ শান্তি কামনা করেন। একই সাথে সংগঠনের বিভিন্ন কর্মপন্থা ও তার বাস্থবায়ন নিয়ে বিশদ আলোচনা করা হয়।

দ্বিতীয় পর্বে নৈশভোজে অংশ নিয়ে প্রধান অথিতির বক্তৃতায় ছালেহ আহমেদ বলেন, এ ধরনের অনুষ্টান সংগঠনের সদস্যদের মাঝে পারস্পারিক সৌহার্দ্য ও বুঝাপড়ায় ইতিবাচক ভূমিকা পালন করে। তিনি এই সংগঠনের গতিশীল কার্যক্রমের প্রশংসা করেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.