বুধবার , 19 সেপ্টেম্বর 2018
ব্রেকিং

এনটিভি কমিউনিটি কাপ ক্রিকেট টুর্নামেন্ট ফ্রান্স চ্যাম্পিয়ন সার্সেল ক্রিকেট ক্লাব

রুহুল আমিন-ফ্রান্স

টুর্নামেন্টে বিজয়ী ও রানার্স আপ টিমের সাথে অতিথিরা

বর্ণাঢ্য আয়োজনে বিপুল সংখ্যক ফ্রান্স প্রবাসী ক্রীড়া প্রেমীদের উপস্থিতিতে প্যারিসের লাকরনভ মাঠে ফাইনাল টুর্নামেন্ট এর মধ্যে দিয়ে সমাপ্ত হলো এনটিভি কমিউনিটি কাপ ক্রিকেট টুর্নামেন্ট ফ্রান্সের। টুর্নামেন্টে ১২ টি ক্লাবের তুমুল প্রতিদ্বন্ধিতা শেষে অবশেষে ফাইনাল খেলায় অংশ্যগ্রহন করে সার্সেল ক্রিকেট ক্লাব ও সুপারস্টার ক্রিকেট ক্লাব। অবশেষে ক্রিকেট নৈপুণ্য দেখিয়ে সার্সেল ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

চমৎকার ও রৌদ্রোজ্জ্বল আবহাওয়ায় ফ্রান্স এর লাকরণভ মাঠে আয়োজিত এনটিভি কমিউনিটি কাপ ক্রিকেট টুর্নামেন্ট শুধুই কমিউনিটিকে শক্তিশালী নয় কমিউনিটির মধ্যে ক্রিকেট প্রেম এর আবহ ছাড়িয়েছে। টুর্নামেন্টে ১২টি টিম এর অংশগ্রহণ ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটিতে ক্রিকেট এর ব্যাপকতা প্রসার করেছে।এনটিভি আয়োজিত এ টুর্নামেন্ট ঘিরে কমিউনিটিতে ছিল উত্তাপ। ক্রিকেট প্রেমীদের মাঝে ছিল চুলচেরা বিশ্লেষণ। সকল আলোচনা ছাড়িয়ে অসাধারণ নৈপুণ্য দেখিয়ে সুপারস্টার ক্রিকেট ক্লাব কে হারিয়ে শিরোপার দাবিদার সার্সেল ক্রিকেট ক্লাব।সার্সেল ক্রিকেট ক্লাব প্রথমে ব্যাট করতে নেমে সৌরভ এর অনবদ্য ১০৫ রানের উপর ভর করে ১০ ওভারে ১৭৫ রানের পাহাড় গড়ে তুলে। জবাবে পাহাড়সম রান টপকাতে গিয়ে সুপারস্টার ক্রিকেট ক্লাবের কেউই সুবিধা করতে পারেনি। ম্যাচসেরা হন সার্সেল ক্রিকেট ক্লাবের নির্ভরযোগ্য ব্যাটসম্যান সৌরভ।

এদিকে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এনটিভি ইউরোপের্ সি ই ও সাবরিনা হোসেইন। এছাড়া পুরক্ষার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিটিআই কার্গো চেয়ারম্যান কবির হোসেইন পাটোয়ারী ,ইপিবিএ ফ্রান্স সভাপতি ফারুক খান ,ড্রিম ওয়াল্ড এর পরিচালক শাহীন আরমান চৌধুরী ও বাংলা মাল্টিমিডিয়া পরিচালক মুহিব আহমদ। বিজয়ী ও রানার্স আপ দুই দলের ট্রপি ও প্রাইজমানি তুলে দিয়ে এনটিভি ইউরোপের সি ই ও সাবরিনা হোসেন বলেন এনটিভি কমিউনিটি গঠনমূলক ক্রীড়াগুলো ধারাবাহিক ভাবে আয়োজন করবে।

চমৎকার ও শৃঙ্খল এ টুর্নামেন্ট ফ্রান্সের বাংলাদেশী ক্রীড়াঙ্গনে এক ব্যতিক্রমী সাড়া ফেলেছে বলে মনে করেন বিভিন্ন ক্লাবের কর্মকর্তাগণ। তারা বলেন এই প্রথম কমিউনিটিতে বর্ণিল এ আয়োজন সম্পন্ন হলো যার ধারাবাহিকতা আগামী প্রজন্ম পর্যন্ত চলবে।

এনটিভি কমিউনিটি কাপ ক্রিকেট টুর্নামেন্ট সফল করতে বিসিসিপি এর সাধারণ সম্পাদক ওহিদ টিপু ,প্যারিস নাইট রাইডার্স এর সাধারণ সম্পাদক জোবায়েদ আহমদ এবং অভিজ্ঞ আম্পায়ার দেলোয়ার , সরোয়ার হোসেন ,মিজানুর রহমান এবং খেলা পরিচালনা কমিটির সদস্য জাকির হোসাইন ও রুহুল আমিন এর প্রতি কৃতজ্ঞতা জানান এনটিভি ফ্রান্স পরিবার। এসময় এনটিভি ফ্রান্স পরিবারের পক্ষ থেকে আগামী দিনগুলিতে এরকম আয়োজনে এনটিভি সবসময় কমিউনিটির পাশে থাকবে বলে জানান এনটিভি ফ্রান্স ব্যুরো চিফ আবু তাহির ও ফ্রান্স প্রতিনিধি নয়ন মামুন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.