শনিবার , 15 ডিসেম্বর 2018
ব্রেকিং

বেগম খালেদা জিয়ার ৭৩তম জন্মবার্ষিকীতে কেক কাটলেন বেলজিয়াম বিএনপি

বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৩ তম শুভ জন্মদিনে দেশমাতার আশু সুস্থতা, দীর্ঘায়ু এবং দ্রুত কারামুক্তি কামনায় বেলজিয়াম বিএনপি দোয়া মাহফিলের আয়োজন করে।এরপর

রাত ১২টা ১ মিনিটে বেলজিয়াম বিএনপির সভাপতি আহমেদ সাজা ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবুর নেতৃত্ব বেলজিয়াম বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ কেক কেটে দলীয় নেত্রীর জন্মদিন পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন সহসভাপতি সৈয়দ মাহমুদ আক্কাস সাংগঠনিক সম্পাদক আলী নুর শামীম বিএনপি নেতা আব্দুল বাতেন মার্টিন,মাহমুদুল হাসান মমো যুবদলের আহবায়ক কাজী রহিমুল বাবু যুগ্ম আহ্বায়ক মনির মোড়ল মাসুদ যুগ্ম আহ্বায়ক মোস্তাফা মোহাম্মদ বাবু,সাইফ উদ্দিন ইরানী, শরিফ সাদিক, শামীম, আব্দুর রব।মোঃ কামাল হোসেন পাটোয়ারী,নুরু,জসিম উদ্দিন,ফারুক,,অভি,জাহিদ হোসেন,জহির,সোহেল।

সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামের ইতিহাসের সাথে বেগম খালেদা জিয়ার নাম ওতোপ্রতোভাবে জড়িয়ে আছে। শুধু দেশ ও জনগণের জন্য তিনি এখনো অবিচলভাবে তার গনত্রন্ত্র রক্ষার সংগ্রাম চালিয়ে যাচ্ছেন। নেতৃবৃন্দ গণতন্ত্র পুনরুদ্ধারে ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে দেশে বিদেশে গণআন্দোলন গড়ে তোলার আহবান জানান।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.