শনিবার , 15 ডিসেম্বর 2018
ব্রেকিং

পটুয়াখালীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭) অনুষ্ঠিত

পটুয়াখালী জেলা প্রতিনিধি নদী সিকদার –

টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন স্থানীয় সাংসদ জাতীয় সংসদের চিফহুইপ আ.স.ম ফিরোজ এমপি

পটুয়াখালীর বাউফলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭) অনুষ্ঠিত হয়। গতকাল বৃহস্পতিবার বেলা ৩ঘটিকায় বাউফল পাবলিক মাঠে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন স্থানীয় সাংসদ জাতীয় সংসদের চিফহুইপ আ.স.ম ফিরোজ এমপি।

বাউফল উপজেলা নির্বাহী অফিসার পিযুস চন্দ্র দে‘র সভাপতিত্বে অনুষ্ঠিত টুর্নামেন্টে প্রধান অতিথির উদ্বোধনী বক্তব্যে চিফহুইপ বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে অনুর্ধ ১৭ বছরের আমাদের সন্তানদের শাররীক, মানষিক ও নান্দনিক প্রতিযোগিতার মাধ্যমে সহিষ্ণতা, মনোবল বৃদ্ধি ও খেলাধুলায় উৎসাহী করে গড়ে তোলা এবং ক্রীড়া চর্চায় উদ্বুদ্বকরণ, মাধকাশক্তি ও জঙ্গিবাদসহ সকল অসামাজিক কর্মকান্ড হতে বিরত রাখার লক্ষে এ টুর্ণামেন্টের আয়োজনের উদ্যেগ গ্রহন করা হয়েছে। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান,

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার, পটুয়াখালী জেলা পরিষদ সদস্য ও বাউফল প্রেস ক্লাব আহবায়ক হারুণ অর রশিদ খান, বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মরিরুল ইসলাম, বাউফল ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যাপক এ.কে.এম. হুমায়ন কবির, বাউফল সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, বাউফল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনিচুর রহমান প্রমূখ।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.