মঙ্গলবার , 20 নভেম্বর 2018
ব্রেকিং

কানাইঘাট এসোসিয়েশন ফ্রান্স এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

রিপোর্ট – রুহুল আমিন ,ফ্রান্স

ফ্রান্সে বসবাসরত কানাইঘাট উপজেলার প্রবাসীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন কানাইঘাট এসোসিয়েশন ফ্রান্স এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে ।বিপুল সংখ্যক প্রবাসীদের উপস্থিতিতে নবনির্বাচিত সভাপতি জালাল খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম এর পরিচালনায় এসময় বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা হারিছ উদ্দিন ,মিনহাজুল ইসলাম ,কামাল চৌধুরী জুয়েল ,মাষ্টার ফখরুল ইসলাম ,ইকবাল হোসেন ,মহি উদ্দিন কাওছার ,সোহেল আহমদ ,ময়নুল ইসলাম ,এনাম আহমদ ,কয়ছর আহমদ ,আওলাদ হোসেন ,শহিদুল ইসলাম ,জাবেদুল হাসান সহ কানাইঘাট এসোসিয়েশন ফ্রান্সের নেতারা ।

এসময় বক্তারা বলেন এ সংগঠনটি কানাইঘাটবাসীদের সেতুবন্ধনের একমাত্র অবলম্বন । কারো মৃত্যুতে দেশে লাশ প্রেরণ ,বাৎসরিক ফ্যামেলি গ্যাদারিং, নবাগত প্রবাসীদের সহযোগিতা ও ফ্রান্সে বাংলাদেশী কমিউনিটিকে শক্তিশালী করতে সহায়তা এবং বিশেষ করে দেশে কানাইঘাট উপজেলার আর্থ সামাজিক উন্নয়নে কাজ করবে বলে অভিমত জানান তারা ।

এই সংগঠন কানাইঘাটবাসিদের মধ্যকার পারস্পরিক সম্পর্ককে জোরদার করার চেষ্টা করবে ওপরদিকে দেশে কানাইঘাট উপজেলায় প্রাকৃতিক দুর্যোগ বা কারো কোন বিশেষ বিপদে সাহায্যের হাত প্রসারিত করবে ।আগামী তিন,এসের মধ্যে সংগঠনের বর্ণাঢ্য অভিষেক অনুষ্ঠিত হবে বলে জানান নেতৃবৃন্দ ।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.