শনিবার , 20 অক্টোবর 2018
ব্রেকিং

সিলেট উৎসবে ইপিবিএ ফ্রান্স সভাপতি ফারুক খানকে সম্মাননা ক্রেস্ট প্রদান


রুহুল আমিন ,ফ্রান্স

জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স এর উদ্যোগে বর্ণাঢ্য সিলেট উৎসবে ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটিতে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ ইপিবিএ ফ্রান্স সভাপতিকে সম্মাননা প্রদান করা হয়েছে ।

সম্মাননা প্রাপ্তির পর ফারুক খান জালালাবাদ এসোসিয়েশন এর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন এ সম্মাননা সকল প্রবাসীদের ।নবকণ্ঠ প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি বলেন জালালাবাদ এসোসিয়েশনের এ উদ্যোগ কমিউনিটি শক্তিশালী করতে সহযোগিতা করবে । তিনি বলেন কমিউনিটিতে তরুণ প্রজন্মের অংশগ্রহণ খুবই গুরুত্বপূর্ণ ।ইপিবিএ ধারাবাহিকভাবে প্রত্যেক দেশে প্রবাসীদের উন্নয়নে কাজ করবে ।

জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স এর আয়োজনে গত রবিবার প্যারিসে হাজারো প্রবাসীদের প্রাণবন্ত উপস্থিতিতে জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হলো সিলেট উৎসব।

জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স এর সভাপতি হেনু মিয়া’র সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আলী হোসেন পরিচালনায় অনুষ্টানের প্রধান অতিথি তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা রাশেদা কে চোধুরী উৎসবের আনুষ্ঠানিক উদ্ভোধন করেন।অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফ্রান্স এ অবস্থিত বাংলাদেশ রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হোসেন ,আল হারামাইন গ্রূপ অব কোম্পানি চেয়ারম্যান ও জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য মাহতাবুর রহমান নাসির ।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.