শনিবার , 20 অক্টোবর 2018
ব্রেকিং

মাল্টা বাংলাদেশ কমিউনিটি এসোসিয়েশনের বর্ণাঢ্য ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

ব্যাপক আয়োজনে প্রাণবন্তভাবে মাল্টায় বাংলাদেশী প্রবাসীদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ কমিউনিটি এসোসিয়েশন মালটা এর উদ্যোগে গত সোমবার মালাটার মসিদা পারিশ গির্জার সংলগ্ন ক্যাফে গিয়াসেপ এর হলরুমে এ আয়োজন করে। আনন্দঘন এ ঈদ পুনর্মিলনী আয়োজনে ছিল আলোচনা সভা , লটারি প্রতিযোগীতা প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংগঠনের প্রতিষ্ঠাকালিন সভাপতি আপেল আমিন কাওসারের সভাপতিত্বে এবং সহ সভাপতি সবুজ মিয়া, সাধারণ সম্পাদক কাজেম আলি স্বপন এবং ভাইস চেয়ারম্যান জাকারিয়া মুন্সী সহ সক্রেটারি রাজিব দাস এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের চেযারম্যান ডাক্তার এস বি দাস। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো:সোহাগ, বিপুল দাস, মো: মাসুদ ,নজরুল ইসলাম, আবদুস সালাম, ইসলাম শহীদ, সাইদুর রহমান আল আমিন সহ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

বাংলাদেশ কমিউনিটি এসোসিয়েশন মাল্টা এর প্রতিষ্ঠাতা সভাপতি আপেল আমিন কাওসার তার বক্তব্য বলেন, বাংলাদেশ কমিউনিটি এসোসিয়েশন মাল্টা শুধু অনুষ্ঠানে সীমাবদ্ধ থাকবেনা বরং এ সংগঠন প্রবাসীদের অধিকার প্রতিষ্ঠা, সংরক্ষণ এবং সর্বোপরি মাল্টায় বাংলাদেশিদের অভিভাবক হিসাবে কাজ করবে।মাল্টায় বসবাসরত সকল প্রবাসীরা এ সংগঠনের ছায়াতলে ঐক্যবদ্ধ হয়ে প্রবাসীদের কল্যানে কাজ করার আহ্বান জানান তিনি

প্রতিষ্ঠাকালিন সাধারণ সম্পাদক বলেন,বাংলাদেশ কমিউনিটি এসোসিয়েশন এর একমাত্র উদ্দেশ্য জনসেবা। তিনি বলেন অধিকার নিয়ে জাগতে হবে। শুধু মালটা বা ইউরোপে নয় দেশের আর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রাখতে হবে।

সংগঠনের সহ-সভাপতি এবং ভাইস চেয়ারম্যান বলেন, এ সংগঠন প্রতিষ্ঠার কোন বিকল্প ছিলোনা তা প্রমাণিত হয়েছে। ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে মাল্টাতে বাংলাদেশিরা প্রতিষ্ঠিত হতে সময় লাগবেনা।

চেয়ারম্যান ডা এস বি দাস বলেন দীর্ঘদিন থেকে রাজনৈতিক আশ্রয়ে থাকা বাংলাদেশিদের সমস্যা এবং সর্বোপরি বাংলাদেশিদের গাইড হিসাবে এ সংগঠন কাজ করবে। তিনি বলেন আন্তরিকতার মাধ্যমে এ সকল সমস্যা সমাধান সম্ভব।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.