শনিবার , 15 ডিসেম্বর 2018
ব্রেকিং

বাংলা প্রেসক্লাব ইতালির সহসভাপতি জমির হোসেনকে বহিষ্কার

বাংলা প্রেসক্লাব ইতালির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,সংগঠনের গঠনতন্ত্র লংঘনের সুনির্দিষ্ট অভিযোগে সহসভাপতি মোঃ জমির হোসেনকে প্রেসক্লাব থেকে বহিষ্কার করা হয়েছে। বলা হয়,বহুবার সতর্ক করা সত্বেও মিঃজমির প্রেসক্লাবের সদস্যের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি,অবিশ্বাস এবং সংগঠন দ্বিধাবিভক্ত করার অপচেষ্টায় লিপ্ত ছিলেন।

সর্বশেষ তাকে কেন গঠনতন্ত্র লংঘনের অভিযোগে বহিষ্কার করা হবে না-মর্মে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। ঐ নোটিশের জবাব না দেয়াতে বাংলা প্রেসক্লাব ইতালির নির্বাহী পরিষদ বিশ্বাস করে জমিরের বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য। এছাড়াও মোঃ জমির হোসেন অপসাংবাদিকতার সাথে জড়িত থেকে রোম প্রবাসী বাংলাদেশিদের মধ্যে নানা গ্রুপিং এবং বিভেদ ও বিশৃঙ্খলা সৃষ্টি করে চলেছেন বলেও বহিষ্কারের চিঠিতে বলা হয়।

দৈনিক যুগান্তরের রোম প্রতিনিধি জমির হোসেনকে বাংলা প্রেসক্লাব ইতালির সহসভাপতির পদসহ সকল পদ থেকে বহিষ্কার করা হয় বলে চিঠতে উল্লেখ করা হয়

এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হয়েছে।বাংলা প্রেসক্লাব ইতালির সভাপতি শাওন আহমেদ ও সাধারণ সম্পাদক এম এম হক রাজু ইস্যু কে। বাংলা প্রেসক্লাব ইতালি প্রচার সম্পাদক মিনহাজ হোসেন জনার জমির হোসেনের বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.