মঙ্গলবার , 20 নভেম্বর 2018
ব্রেকিং

পাবনা ২ আসনের এমপি খন্দকার আজিজুর হক আরজুকে ইতালীতে বৃহত্তর পাবনাবাসীর সংবর্ধনা

মিনহাজ হোসেন ইতালীঃ

ইতালীস্হ বৃহত্তর পাবনাবাসী পাবনা ২ আসনের জাতীয় সংসদ সদস্য খন্দকার আজিজুর হক আরজু কে সংবর্ধনা দিযেছে ।
ইতালী রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারাস্থ সুন্দরবন রেস্টুরেন্টের হলরুমে গত ১৫অক্টোবর সোমবার এই সংবর্ধনা দেয়া হয় । এতে ইতালী প্রবাসী বিশিষ্ট সমাজসেবক পাবনা জেলা সমিতি ইতালীর প্রধান সম্মন্নয়কারী নজরুল ইসলাম মুকুল ও সভাপতি মোঃ পারভেজ আলী খাঁন এর যৌথ সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি হাসাদুর রহমান হান্নান ও সাধারণ সম্পাদক মোঃ মাসুদ করিম এর যৌথ সঞ্চালনায় এখানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সর্ব ইউরোপ আওয়ামী লীগের সহসভাপতি কে এম লোকমান হোসেন,ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সিনিয়র সহ সভাপতি আবু সাঈদ খান, সহ সভাপতি হাবিব চৌধুরী, প্রচার সম্পাদক হাবিব মকদম, সম্মানিত সদস্য মোঃ আলী, বৃহত্তর কুমিল্লা সমিতির আহ্বায়ক কমিটির সদস্য সচিব আবু তাহের, ইতালী মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়না আহমেদ, সাংগঠনিক সম্পাদক শামীমা পপি, রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, মন্জুর আহমেদ মন্জু, সেচ্ছাসেবকলীগের অন্যতম নেতা মাসুদ রানাসহ আরও অনেকে।

আমন্ত্রিত অতিথিরা সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কাজের দৃষ্টান্ত তুলে ধরে বলেন, প্রবাসীদের সমস্যা সমাধানে এ সরকার বদ্ধপরিকর।
প্রধান অতিথি খন্দকার আজিজুর হক আরজু এমপি পাবনাবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন “আমি আপনদের কাছে কৃতজ্ঞ, আজ আপনারা আমাকে যে সম্মান দিয়েছেন আমি তাতে সত্যিই অভিভুত। আমি আপনাদের কাছে চিরঋণী হয়ে থাকব। তিনি আরো বলেন বাংলাদেশের মানুষের জন্য আওয়ামী লীগ সরকার অনেক কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর লালিত সপ্ন জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছেন, আমি ব্যক্তিগত ভাবে সততার সহিত আমার উপরে অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছি। পাবনার মানুষ পৃথিবীর যেখানেই আছে ভাল আছে, ঐক্যবদ্ধ আছে এটা দেখে ভাল লাগছে। এবং তিনি ইতালী প্রবাসীদের জন্য রোম -ঢাকা রোম রুটে বিমান বাংলাদেশ আবার চালু করার সরকারের উচ্চ মহলে কথা বলবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বিশেষ অতিথি হাসান ইকবাল বলেন,বঙ্গবন্ধুর আদের্শর একজন সৈনিক আমাদের প্রিয় ব্যক্তিত্ব আজিজুর হক আরজু শত ব্যস্ততার মাঝেও দেশের রাজনীতিতে নিজের একটি অবস্থান তৈরী করতে পেরেছেন, এটা আমাদের কাছে সত্যিই গর্বের বিষয়। আমরা চাই এভাবেই প্রতিটি বঙ্গবন্ধুর সৈনিক দেশে ও প্রবাসে সরাসরি রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন। হাসান ইকবাল আজিজুর হক আরজুর উন্নত রাজনৈতিক জীবন ও সুস্বাস্থ্য কামনা করেন। তিনি পাবনাবাসীর প্রতি আহ্বান জানান আরজু ভাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে জনজেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নকে অব্যাহত রাখার।

এছাড়াও পাবনা জেলা সমিতি ইতালীর নেতৃবৃন্দদের মধ্যে সার্বিক সহযোগিতায় ছিলেন প্রধান উপদেষ্টা বিলঠু সিকদার, পরিতম শাহ , সহ সভাপতি রইচ উদ্দিন হান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হ্যাপী, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম উজ্জ্বল, দপ্তর সম্পাদক রাসেল মিয়া সহ আরো অনেকেই।
পরে ইতালী আওয়ামী লীগ, রোম মহানগর আওয়ামীলীগ ও পাবনা সমিতি ইতালীর পক্ষ থেকে সংসদ সদস্য আজিজুর হক আরজুকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। এবং পাবনাবাসীর ব্যবস্থাপনায় নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.