মঙ্গলবার , 20 নভেম্বর 2018
ব্রেকিং

কুয়েতে জাতীয়তাবাদী যুবদলের ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃবিলাল উদ্দিন,বিশেষ প্রতিনিধিঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কুয়েত রাজ্য শাখার উদ্যোগে সিটিস্হ হোটেল রাজধানী বলরুমে গৌরব ও সংগ্রামের ৪০তম প্রতিস্টা বার্ষিকী পালন করা হয়, সভাপতি মাহফুজুর রহমান এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহজান সবুজের উপস্হাপনায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কুয়েত শাখা আয়োজিত যুবদলের ৪০ তম প্রতিষ্ঠা বার্ষীকি উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
যুবদল আল জাহারা প্রদেশ শাখার সভাপতি জনাব, হাফেজ মাওলানা আলমগীর হোসেন এর কোরআন তেলাওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয় ।

অনুষ্ঠানে প্রধান অথিতি হয়ে উপস্হিত ছিলেন বি, এন, পি কুয়েত রাজ্য শাখার সাধারন সম্পাদকআলহাজ কাজী মন্জুরুল আলম।

বিশেষ অতিথির আসনে ছিলেন কুয়েত রাজ্য বি, এন, পির সহ সভাপতি, যুবদলের কুয়েত’র প্রতিষ্ঠাতা সভাপতি সোয়েব আহাম্মদ সোয়েব, কুয়েত রাজ্য বিএনপির সহ সভাপতি মাঈন উদ্দিন, বিএনপি কুয়েত’র যুগ্ন সম্পাদক ও জাসাস কুয়েত’র আহবায়ক আক্তারুজামান সামস্, যুবদল কুয়েত শাখার প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদকও বি, এন, পি কুয়েত শাখার যুগ্ন সম্পাদক আজিজ উদ্দিন মিন্টু,
প্রধান বক্তা কুয়েত রাজ্য বি, এন, পির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির মাইমুন ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন শ্রমিক দল কুয়েত শাখার সভাপতি জনাব, মোমিন উল্ল্যাহ পাটোয়ারী বি, এন, পি কুয়েত শাখার সহ অর্থসম্পদ সফিউল্লা লিটন সহপ্রচার সম্পাদক আব্দুল কাদের , মৌলভীবাজার জেলা যুবদলের অন্যতম সদস্য ও জাসাস কুয়েত রাজ্য শাখার আহবায়ক কমিটির সদস্য জাতীয়তাবাদী ফোরাম সিলেট বিভাগের অন্যতম উপদেষ্টা শেখ নিজামুর রহমান টিপু ,, মহানগর বিএনপির সাধারন সম্পাদক জাহাংগীর আলম , আহমদি বিএনপির সাধারন সম্পাদক জাফর ইকবাল পলাশ মোবারক আল বিএনপির সাংগঠনিক সম্পাদক ফকরুল ইসলাম বিপ্লব ও হাসান কামাল ,রানা মজলিশ প্রমুখ ।যুবদলের বিভিন্ন প্রদেশ শাখার নেতৃবৃন্দ যুবদল কুয়েত শাখার এবং সকল প্রদেশিক শাখার সভাপতি/ সাধারন সম্পাদক/ সাংগঠনিক সম্পাদক সহ সকল নেতৃবৃন্দ।
বক্তারা বলেন -সরকার ভয় ভীতি দেখিয়ে যাচ্ছে ।মনে রাখবেন বাংলাদেশের মানুষের ঐক্য ভাঙ্গার জন্য এই অবৈধ ও ব্যাংক ডাকাত সরকার সকল রকমের চেষ্টা করবে। তারা খুন-গুম, নিখোঁজ করার মাধ্যমে ভয় দেখিয়ে যাচ্ছে ।
তারা বিভিন্ন পত্র-পত্রিকার জোর করে খবর চাপানোর মাধ্যমে বিভ্রান্তির চেষ্টা করবে। কোন কিছুতেই বিভ্রান্ত হলে চলবে না।
এই সরকারকঅবৈধ, অগণতান্ত্রিক এবং লুটেরা ।
দেশের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে নতুবা সন্ত্রাসী সরকার যেভাবে ব্যাংক ডাকাতি করছে, পাথর কয়লা লুট করছে একইভাবে এবার দেশের মাটি পর্যন্ত তুলে নিয়ে বিক্রি করে দিবে।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.