মঙ্গলবার , 18 ডিসেম্বর 2018
ব্রেকিং

যুক্তরাজ্য জাতীয় চারনেতা পরিষদের সভাপতি স্বদেশ গমন উপলক্ষে বিদায় সম্বর্ধনা


জাতিয় চারনেতা পরিষদ যুক্তরাজ্যের উদ্দ্যুগে সংগঠনের সভাপতি জনাব এডভোকেট শাহ ফারুক আহমদ বাংলাদেশে জাতীয় নির্বাচনে নৌকা মার্কার পক্ষে প্রচারণায় অংশ গ্রহণ করতে আগামী ১৭ ই নভেম্বর স্বদেশ গমন উপলক্ষে এক বিদায়ী সম্বর্ধনা গত কাল ইস্ট লণ্ডনে সংগঠনের সহ সভাপতি সাবেক ছাত্রনেতা জনাব মকসুদ রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম শামীমের পরিচালনায় অনুষ্টিত হয় ।
অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সর্ব ইউরোপিয়ান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি বৃহত্তর সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ডাঃ ফয়জুল ইসলাম , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত টাওয়ার হেলমেটের সাবেক মেয়র সেলিম উল্লাহ , সংগঠনের সহ যথাক্রমে সভাপতি জলিল চৌধুরী,মশিউর রহমান মসনু , বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন ভূঁইয়া , শহীদ সন্তান বাবুল হোসেন , সাবের চৌধুরী মহসীন , আবুল হোসেন ওয়াদুদ . উপদেষ্টা গোলাম হোসেন আহবাব ।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা সাইফুল চৌধুরী সয়েফ , জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার , জাতীয় চারনেতা এবং ভাষা আন্দলোন মহান মুক্তিযুদ্ধ ও সকল গণতান্ত্রিক আন্দোলনের শহীদদের আত্মার মাগফেরাত চেয়ে এক মিনিট নীরবতা পালনের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয় ।
সংগঠনের যুগ্ম সম্পাদক আলতাফ হোসেন চোধুরী ,মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার জোসনা, সাংস্কৃতিক সম্পাদক বর্ণালী চক্রবর্তী সংগঠনের সভাপতি এডভোকেট শাহ ফারুক আহমদ কে ফুল দিয়ে সম্বর্ধনা জানান ।
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান , যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল কাদির চৌধুরী মুরাদ , সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন দেলু ,প্রচার -প্রকাশনা সম্পাদক ও-কুইন্স পার্ক বাংলাদেশী এসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান মিসবা রহমান ,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গাজী আব্দুর রব ,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অজি উদ্দীন , আন্তর্জাতিক সম্পাদক মিজান রশীদ , যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরুন কান্তি কর , শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সাইমুম ইসলাম , সদস্য অনুপ কুমার চক্রবর্তী প্রমুখ ।
বক্তারা সংগঠনের সভাপতি এডভোকেট শাহ ফারুক আহমদের বাংলাদেশের নৌকার পক্ষে প্রচারণায় অংশগ্রহণের সফলতা ও তার নিরাপদ যাত্রা ও ফিরে আসার জন্য শুভ কামনা করে নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করে দেশরত্ন শেখ হাসিনাকে পুনঃরায় দেশ সেবার সুযোগ দানের জন্য জনগণের প্রতি আহবান জানান ।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.