মঙ্গলবার , 18 ডিসেম্বর 2018
ব্রেকিং

কুয়েতে “ফেনী সমিতির উদ্যোগে “দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মোঃবিলাল উদ্দিন,কুয়েত থেকেঃ
গত ১৫ নভেম্বর বৃহস্পতিবার রাত ৮.৩০ টায় কুয়েত সিটির স্থানীয় একটি হোটেলে কুয়েতস্থ ফেনী সমিতির উপদেষ্টা ও আল আবরাক কোম্পানির ম্যানেজার মোঃ আবুল বাসার এবং কুয়েতস্থ ফেনী সমিতির উপদেষ্টা ও বাংলাদেশ দূতাবাসের সাবেক কর্মকর্তা জনাব জামাল উদ্দিনের রোগ মুক্তির কামনায় “দোয়া ও মিলাদ মাহফিল ” আয়োজন করা হয়।

কুয়েতস্থ ফেনী সমিতির সভাপতি মোশাররফ হোসেন রিপন এর সভাপতিত্বে এবং সিনিয়র সহ সভাপতি মিজানুর রহমান এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমিতির প্রধান উপদেষ্টা ফয়েজ কামাল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধান পৃষ্ঠপোষক জনাব জাফর আহাম্মদ রাসেল, কুয়েতস্থ ফেনী সমিতির সাধারন সম্পাদক প্রকৌশলী আবু সাইদ, উপদেষ্টা জনাব রফিকুল ইসলাম ভূঁইয়া, সিরাজ উদ্দিন, হাসান মাহমুদ, শাহ আলাম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন শেখ নাছের, জাফর ইকবাল, আব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক কামাল উদ্দিন প্রমুখ।

উক্ত দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিক ব্যক্তিত্ব জনাব সাদেক হেসেন, সফিক আহাম্মেদ, ইকবাল হোসেন, আনম তোহা মিলন, মইনুল আল ইসলাম সহ কুয়েতস্থ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও সাংবাদিক নের্তৃবৃন্দ।

মাওলানা আবু বক্কর এর দোয়া ও মোনাজাতে অংশ গ্রহণ করে উপস্থিত সকলে জনাব আবুল বাসার ও জামাল উদ্দিনের রোগ মুক্তির জন্যে মহান আল্লাহ পাকের দরবারে প্রাণ ভরে দোয়া করেন।

পরিশেষে সভাপতি তাঁর সমাপনী বক্তব্য সমিতির উক্ত দুই উপদেষ্টার জন্যে দোয়া করেন এবং তারা অচিরেই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন এই আশাবাদ ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.