শুক্রবার , 23 আগস্ট 2019
ব্রেকিং

এশিয়ান স্টারকে ৭১রানে হারালো কাতার স্টার

এম এ সালাম কাতার প্রতিনিধিঃ

কাতারের জাতীয় দিবস উপলক্ষে কাতার ক্রিকেট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত একটি টি-২০ ম্যাচের আয়োজন করা হয় ১৮ ডিসেম্বর কাতারের ইন্ড্রাস্ট্রিয়াল এরিয়া এশিয়ান টাউন ক্রিকেট স্টেডিয়ামে, কাতার স্টার বনাম এশিয়ান স্টার এর মধ্যকার টি-২০ ম্যাচটি কাতার সময় বিকেল চার ঘটিকায় অনুষ্ঠিত হয়। এশিয়ান স্টার এর পক্ষে বাংলাদেশের একমাত্র খেলোয়াড় ছিলেন ইলিয়াস সানী, বাকীরা হলেন ভারতের বিংকি প্রসাদ, পাকিস্তানের ওমর গুল, ফুয়াদ আলম, শ্রীলঙ্কার আছিলা,মেন্ডিস, আফগানিস্তানের আসাদউল্যাহ, ইয়ামিন, ও নেপালের হাসিম, ছানজাম ও দারমানজ।
প্রথমে টসে জিতে কাতার স্টার ব্যাট করার সিদ্ধান্ত নেয় কাতার স্টার নির্ধারিত ২০ ওভারে ৮ইউকেটে ১৮৮ রান সংগ্রহ করে। কাতার স্টার এর পক্ষে অধিনায়ক এনামুল হক ৬৪ বলে ১০২ রান ও খোর্রাম ২২ বলে ৩২ রান ছিলো ইনিংসের উল্যেখযোগ্য দিক। এশিয়ান স্টার এর পক্ষে আফগানিস্তানের বোলার ইয়ামি ৩ ওভারে ২৮ রান দিয়ে ৪টি উইকেট নেন, বাংলাদেশী ইলিয়াস সানী ২ ওভার বল করে ১৯ রান দিয়ে কোন উইকেট পাননি।
১৮৯ রানের জবাবে এশিয়ান স্টার ব্যাট করতে নেমে ১৭ ওভারে ১১৭ রানে অলআউট হয়।
এশিয়ান স্টার এর পক্ষে দারমানজ ২৭ বলে ৪০ রান, আসাদউল্যাহ ০৯ বলে ১৯ রান করেন।
কাতার স্টার এর পক্ষে অধিনায়ক এনামুল হক ৩ ওভার বল করে ১৩ রান দিয়ে ৪ উইকেট ও নাদিম ৩ ওভারে ১৮ রান দিয়ে ৩টি উইকেট ও ইকবাল ৩ ওভার ১৯ রান দিয়ে ২টি উইকেট নেন।
ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন কাতার স্টার এর অধিনায়ক এনামুল হক।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.