মঙ্গলবার , 23 এপ্রিল 2019
ব্রেকিং

ইতালির ফ্যামিলি ভিসা পুনরায় চালু হল বাংলাদেশীদের জন্য

মেহেনাস তাব্বাসুম শেলি ইতালী থেকেঃ

গণপ্রজাতন্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল গত ১২ই ফেব্রুয়ারি মঙ্গলবার আন্তর্জাতিক কৃষি উন্নয়ন তহবিল (IFAD) এর ৪২তম গর্ভনিং কাউন্সিলে যোগদান করতে ইতালীতে আসলে ইতালী আওয়ামী লীগের আয়োজনে সভাপতি হাজী ইদ্রিস ফরাজী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান ইকবালের সঞ্চালনায় এক গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন ।

এতে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ইতালী প্রবাসীদের সাথে মত বিনিময় ও করেন প্রবাসীরা তাদের বিভিন্ন দাবি তুলে ধরেন। সেই দাবি গুলোর মধ্যে ফ্যামিলি ভিসার বিষয়টি প্রথমেই বাস্তবায়ন করতে সক্ষম হন অর্থমন্ত্রী। জানা গেছে বর্তমানে ইতালীতে ফ্যামিলি ভিসা ১৪০টা বাস্তবায়ন হয়েছে। এবং যে গুলো বাকি রয়েছে আগামীতে সবগুলো বাস্তবায়ন হবে বলে আশ্বস্ত করেছেন।

প্রবাসীদের দাবি বাস্তবায়নের জন্য ইতালী আওয়ামী লীগের সম্মানিত সভাপতি হাজী ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল গণপ্রজাতন্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল সহ ইতালী বাংলাদেশ দূতাবাসের নিযুক্ত রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার কে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ইতালী আওয়ামী লীগের নেতৃবৃন্দরাসহ
সভাপতি হাজী ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল জানান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা ইতালী আওয়ামী পরিবার সার্বক্ষণিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আছি থাকবো, ইনশাহআল্লাহ আমাদের ইতালী প্রবাসীদের সকল দাবি পূরন করার জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.