রবিবার , 19 মে 2019
ব্রেকিং

কাতারে বাংলাদেশ ফোরামের সংবাদ সম্মেলন

এম এ সালাম কাতার প্রতিনিধিঃ

বাংলাদেশ ফেস্টিভ্যাল কাতার ২০১৯ এর আয়োজন উপলক্ষ্যে বাংলাদেশ ফোরাম কাতার কর্তৃক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ১৩ মার্চ কাতারের কাতারার একটি রেস্তোরাঁয়। স্থানীয় গনমাধ্যমের সংবাদকর্মী ছাড়াও উপস্থিতি ছিলো বাংলাদেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া।

বাংলাদেশ ফোরাম কাতার কর্তৃক এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মিস. মনিকা। সাতদিন ব্যাপি এই উৎসব এর লক্ষ্য ও উদ্দ্যেশ্য সম্পর্কে বিবৃতি প্রদান করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও আর্ট এবং কালচার বিভাগের সহ-সভাপতি শিল্পি রহমান, প্রবাসে বাংলাদেশ এর সংস্কৃতি এবং ঐতিহ্য উপস্থাপন করবার গুরুত্ব এবং প্রয়োজনীয়তা সম্পর্কে সংবাদ মাধ্যমকে বর্ননা করেন কাতারস্থ বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (পলিটিক্যাল) মাহবুর রহমান, একপর্যায় স্থানীয় সংবাদকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তরের পাশাপাশি এ উৎসব সম্পর্কে বিষদ বিবৃতি প্রদান করেন বাংলাদেশ ফোরাম কাতার এর সভাপতি জনাব ইফতেখার আহমেদ। এছাড়া সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য এম এ মুরাদ হোসেইন।

সংগঠনের নেতৃবৃন্দ সকলকে সাতদিন ব্যাপি উৎসবে অংশ গ্রহন করে এই আয়োজনটি সফল করবার জন্যে আহবান জানান। সংবাদ সম্মেলন থেকে বলা হয় আগামী ১৯ মার্চ থেকে ২৫ মার্চ পর্যন্ত বাংলাদেশি চিত্রকর্ম প্রদর্শনী, বাংলাদেশি চলচ্চিত্র প্রদর্শনী, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও ছবি প্রতিযোগিতাসহ বিভিন্ন আয়োজন রয়েছে।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.