মঙ্গলবার , 23 এপ্রিল 2019
ব্রেকিং

মৌলভীবাজার জেলায় মেধা যাচাই পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়নের দাবী

নাজমুল সুমন: শেখ বোরহান উদ্দীন (র:) ইসলামী সোসাইটি কর্তৃক জেলার সর্ববৃহৎ মেধা যাচাই পরীক্ষার ফলাফল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান গত ২২ মার্চ ২০১৯ শুক্রবার সকাল ১০টায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়। শেখ বোরহান উদ্দীন (রঃ) ইসলামী সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক এম. মুহিবুর রহমান মুহিব এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজা-হবিগঞ্জ সংরক্ষিত আসনের মাননীয়া সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দীন. বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান জননেতা মোঃ কামাল হোসেন. মৌলভীবাজার সরকারী কলেজের অধ্যক্ষ ড. ফজলুল আলী. শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রফেসর ড. সৈয়দ আশরাফুর রহমান.মৌলানা মুফাজ্জল হুসেন মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ ইকবাল. গ্রেটার সিলেট কাউন্সিল ইউ,কের সাবেক সাধারণ সম্পাদক ৭১ এর বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম কায়সার ,মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের সাধারন সম্পাদক সৈয়দ মশাহিদ আহমদ চুনু. বাংলাদের সুপ্রিম কোট এর ব্যারিস্টার ফয়েজ উদ্দিন আহমদ.টিভি বাংলার চেয়ারম্যান আলাউদ্দিন হক।

অনুষ্ঠান চলাকালে সংগঠনের প্রেট্রন ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌলভীবাজার মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর বৃটেন থেকে পাঠানো লিখিত বক্তব্য পাঠ করে শুনানো হয়েছে.তিনি অনুষ্ঠানের সফলতা কামনা করে মৌলভীবাজার জেলায় সরকারি মেডিকেল কলেজ ও একটি পাবলিক বিশ্ববিদ্যালয় দ্রুত বাস্তবায়ন এবং মৌলভীবাজার জেলাকে এ গ্রেডে পরিনত করতে আরেকটি উপজেলা গঠন ও জেলার উন্নয়নে সম্মানিত প্রধান ও বিশেষ অতিথিবৃন্দকে যথাযথ পদক্ষেপ গ্রহণ করার আহবান জানিয়েছেন।

শেখ বুরহান উদ্দীন (রঃ) ইসলামী সোসাইটির প্রোগ্রাম চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল এর পরিচালনায় অনুষ্ঠিত পোগ্রামে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র ভাইস চেয়ারম্যান মো : ফজলুল চৌধুরী।প্রোগ্রাম কো-চেয়ারম্যান রো:দুলাল হোসেন জুৃমান।সচিব. এম জুনেদ আহমদ। এছাড়া ও পরীক্ষা পরিচালনা পরিষদের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, পরীক্ষা নিয়ন্রক মো শফিকুল ইসলাম। রোটা: আতাউর রহমান, নাজমুল হুসাইন, সোহান হোসাইন হেলাল,শেখ রুমেল, সাব্বির আহমেদ, সাইফুর রহমান চৌধুরী, সিরাজুল হাসান, আশরাফুল খান রুহেল, এস এম বশির,সুহিন উদ্দিন,মোঃফয়েজ মোঃআরিফ খান,সালেহ আকরাম,জুবায়ের আহমদ জুবেল,, আব্দুল মুত্তাকিন শিবলু, শাহেদ তালুকদার, ফাহিম আহমদ মাহিন, মোঃশাকিল, ওয়াহিদ রাব্বি,মো: সোহেল আহমদ, সাইদুল ইসলাম রিমন,,সোহেল আহমদ, অমিত আল হাসান,বোরহান উদ্দিন,রফিকুল ইসলাম, ও রোমেল আহমদ চৌধুরী,সহ প্রমুখ।
এখানে উল্লেখ্য যে গত ২০ ডিসেম্বর ২০১৮ ইং মৌলভীবাজার সরকারি কলেজ কেন্দ্রে অনুষ্ঠিতব্য মেধা যাচাই পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী ১০৪ জন শিক্ষার্থীকে নগদ অর্থ, ক্রেস্ট ও শিক্ষা উপকর বিতরণ করা হয়েছে..।। প্রধান অতিথি সৈয়দা জহুরা আলাউদ্দীন এমপি ও উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ কামাল হোসেন সহ সকল বক্তারা
শেখ বোরহান উদ্দীন (র:) ইসলামী সোসাইটির বিগত দিনের কাজের ভূয়সী প্রশংসা করে মৌলভীবাজারে মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়ন ও জেলার উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।। পরিশেষে সভার সভাপতি সংগঠন এর চেয়ারম্যান এম. মুহিবুর রহমান মুহিব অনুষ্ঠান সফল করতে সহযোগিতাকারী সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.