রবিবার , 19 মে 2019
ব্রেকিং

ফরহাদ এর মৃত্যুতে ভিয়েনায় শোকের ছায়া

সোহেল চৌধুরী, অস্ট্রিয়া, ভিয়েনা।

ভিয়েনার সর্বজন শ্রদ্ধেয় নিবেদিত প্রাণ সমাজ সেবক, বাংলাদেশ অস্ট্রিয়া সমিতির সাবেক সভাপতি ও বর্তমান কার্যকরী পরিষদের সন্মানিত সদস্য, বাংলাদেশ ইসলামিক সেন্টার বায়তুল মোকাররম এর কার্যকরী পরিষদের সম্মানিত সদস্য জনাব শাহ্ মোহাম্মদ ফরহাদ আজ ১০ মে সকাল ৯ঃ৪০ মিনিটে ভিয়েনায় স্থানীয় ভিলহেলমিনেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহে রাজিউন)।

তিনি বাংলাদেশী কমিউনিটির অতি সম্মানিত, সদা হাস্যজ্জল এবং সব সময় সবার উপকারে নিয়োজিত ব্যক্তি। তিনি দীর্ঘদিন থেকে বাংলাদেশি অভিবাসীদের আইনি পরামর্শ দিতেন। ১৯৮২ সাল থেকে ভিয়েনায় বসবাস করছিলেন, বাংলাদেশ অষ্ট্রিয়া সমিতির বহু বারের নির্বাচিত সভাপতি ছিলেন।

ভিয়েনায় বাংলাদেশ দূতাবাস ও স্থায়ী মিশন, অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাব ও অস্ট্রিয়ায় রাজনৈতিক সামাজিক বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মরহুমের রুহের আত্বার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ভিয়েনাস্ত বাংলাদেশ ইসলামিক সেন্টার বায়তুল মোকাররম ও সকল বাংলাদেশী কমিউনিটির মসজিদে শুক্রবার জুমার নামাজের পর মরহুমের রুহের আত্বার মাগফিরাত কামনায় দোয়া করা হয়েছে।
মরহুমের জানাজা আগামী ১৫-০৫-২০১৯ ইং রোজ বুধবার ভিয়েনায় অনুষ্ঠীত হবে।সময় পরে জানানো হবে।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.