মঙ্গলবার , 16 জুলাই 2019
ব্রেকিং

আমিন খান হাজারীর মায়ের মাগফিরাত কামনায় প্যারিসে দোয়া মাহফিল

জাতীয় শ্রমিক লীগ ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক এবং ফ্রান্সের সুপরিচিত ব্যবসায়ী আমিন খান হাজারীর মায়ের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার ওবারভিলিয়ে বাংলাদেশ জামে মসজিদ ও মেট্রো হুশ মসজিদে ওই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে ফ্রান্স আওয়ামী লীগসহ ফ্রান্সের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আমিন খান হাজারীর মা গত বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। তিনি অত্যন্ত বিদুষী ও মানবদরদি নারী ছিলেন। প্যারিসের দোয়া মাহফিলে আমিন খান হাজারী তাঁর মায়ের জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন। তিনি প্রবাসীদের প্রতি আহ্বান জানান, সবাই যেন নিজ নিজ মা-বাবাকে অধিক ভালোবাসেন এবং যত্ন করেন।

দোয়া মাহফিলে ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিন উদ্দিন খান লিটন, উপদেষ্টা সালেহ আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সল উদ্দিন, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, ফ্রান্স আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম ওয়াদা সেলু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহীন আরমান চৌধুরী, স্বরলিপি সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠীর সহসভাপতি মাহমুদুল হকসহ কমিউনিটির নেতারা উপস্থিত ছিলেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.