শুক্রবার , 19 জুলাই 2019
ব্রেকিং

জেনেভায় সায়মা ওয়াজেদ পুতুল ও এনাামুর রহমান এমপিকে উষ্ণ অভ্যর্থনা

১৪ই মে মঙ্গলবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ পুতুল ও বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের মন্ত্রী জনাব মো: এনামুর রহমান এমপি জেনেভাস্থ জাতিসংঘ সদর দপ্তরে ইসিই সম্মেলনে যোগ দিতে আমিরাত এয়ারওয়েজে স্থানীয় সময় দুপুর ১:১৫ মিনিটে জেনেভা বিমান বন্দরে এসে পৌঁছান।

সায়মা ওয়াজেদ পুতুল ও মো: এনামুর রহমান এমপির সুইজারল্যান্ড আগমন উপলক্ষে সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম ও সংগ্রামী সাধারণ সম্পাদক শ্যামল খানের নেতৃত্বে সুইজারল্যান্ডের বিভিন্ন শহর থেকে আগত সুইজারল্যান্ড আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতা কর্মী বিমান বন্দরে উপস্থিত হয়ে দুই অতিথিকে উষ্ণ শুভেচ্ছা ও ফুলেল অভ্যার্থনা জানান।

পরে তাদের সাথে সৌজন্য কুশল বিনিময় করেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের নেত্রীবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাসুম খান দুলাল, সৈয়দ কামরুজ্জামান, তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক সসীম গৌরিচরন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দিন, আওয়ামী নেতা সমিরন বরুয়া জিশু, লিকু রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি আমজাদ চৌধুরী, সাবেক সভাপতি আশরাফুল ইসলাম আজাদ সহ আরো অনেকে ।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.