মঙ্গলবার , 16 জুলাই 2019
ব্রেকিং

মিলানে সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইতালির মিলানে সিলেট বিভাগের সিলেট সদর উপজেলা,গোলাফগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার প্রবাসীদের নিয়ে গঠিত সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার মিলান কেন্দ্রীয় জামে মসজিদে ইফতার মাহফিলে আগত রোজাদারদের স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন এসোসিয়েশনের আহবাহক মতিউর রহমান,এ জি এম জয়নাল,ময়েজুর রহমান,কামরুল হাসান ও আব্দুল বাসিত দলই।

ইফতার পূর্বে রমজানের উপর বয়ান করেন মিলান কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা জুনায়েদ সোবহান। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বৃহত্তর নোয়াখালী সমিতির সভাপতি মীর হোসেন বিপ্লব ,কুমিল্লা সমিতির সভাপতি হাসিব আলম সেলিম ,ঢাকা সমিতির সভাপতি এরফান শিকদার ,বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট এর সভাপতি জাছিম আহমেদ ,ফরিদপুর সমিতির শাহ আলম ,বাংলা প্রেসক্লাব মিলানের সভাপতি এ কে রুহুল সান সহ মিলানের রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী নেতৃবৃন্দ।

ইফতার মাহফিলে সার্বিক সহযোগিতা করেন সুহেব মিয়া,ফয়েজ আহমেদ, শরীফ উদ্দিন,ফরহাদ আহমেদ,বদরুল আলম সাহেল,ফয়সল খান, রুহুল আমিন রাহুল,কাওসার উদ্দিন ,ইমরান আহমেদ,মামুনুর রশিদ,জয়নাল আহমেদ,মাসুম আহমেদ,সহির উদ্দিন ,আব্দুল মুমিন লিটন,জুনেদ আহমেদ,কয়সর আলম,সারওয়ার রুবেল,যুবায়ের আহমেদ,হাবিবুর রহমান বাবেল ও আব্দুল মোমিন সহ এসোসিয়েশনের নেতৃবৃন্দরা। ইফতার পূর্বে বিশ্ব মুসলমানদের মঙ্গল ও প্রবাসীদের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.