মঙ্গলবার , 18 ডিসেম্বর 2018
ব্রেকিং

ওয়াশিংটনে শিল্পমন্ত্রী আমির হোসাইন আমুর সাথে মতবিনিময়

4.8 usa amu 2

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসি থেকে রফিকুল ইসলাম আকাশঃ যুক্তরাষ্ট্রে সফররত বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা উপদেষ্টা মন্ডলীর সদস্য আমির হোসাইন আমুর সহিত বৃহত্তর ওয়াশিংটন প্রবাসীদের এক মতবিনিময় সভা ৬ এপ্রিল সোমবার অনুষ্ঠিত হয় । ওয়াশিংটন প্রবাসীদের আয়োজনে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় সন্ধ্যা ৭টায় ভার্জিনিয়ার ষ্প্রীংল্ডের নিরালা রেষ্টুরেন্ট এ অনুষ্ঠিত হয়েছে।

4.8 usa amu 4w

যুক্তরাষ্ট্রে সফররত বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা উপদেষ্টা মন্ডলীর সদস্য আমির হোসাইন আমুর সহিত বৃহত্তর ওয়াশিংটন প্রবাসীদের এই মতবিনিময় সভায় ইউ এস আওয়ামীলীগ সভাপতি ডক্টর সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে শুভেছা বক্তব্য রাখেন ইউ এস আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান, যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ আজাদ, ব্রুকলিন আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম, শ্রমিক লীগ সভাপতি সহিদুল ইসলাম খোকন, দপ্তর সম্পাদক সিদ্দিকি। অনান্যদের মাঝে বক্তব্য রাখেন জীবক বড়ুয়া সহসভাপতি মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগ, জুয়েল বড়ুয়া, সিব্বির আহমেদ, দস্তগীর জাহাঙ্গীর , জিয়া উদ্দিন, নাজনিন আক্তার, গোলাম ফরিদ আক্তার, মাযাহারুল , আইনজীবী এম আলামগির, করিম সালাউদ্দিন, সামস উজ জোহা তালুকদার, কামাল হোসেন, নুরুল আমিন নুরু, নারায়ণ দেবনাথ, সহ অনেকে. সভা সঞ্চালনে ছিলেন মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এম এন বাকি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত জিয়া উদ্দিন।

4.8 usa amu 4ww

বাংলাদেশ আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা উপদেষ্টা মন্ডলীর সদস্য আমির হোসাইন আমু বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শনকে ধারণ করার প্রয়োজনীয়তা ও কারণ তুলে ধরেন। “৭১ এর পরাজিত গোষ্ঠী ধারাবাহিক ভাবে বাংলাদেশ বিরোধী কাজ করে যাচ্ছে তার বিস্তারিত বিবরণ তুলে ধরেন। জিয়ার অবৈধ ক্ষমতা দখল এর পূর্বে স্বপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা, গোলাম আজম কে দেশে ফিরার অনুমতি তথা রাজনীতি করার অনুমতি দেয়া, ২১ অগাস্ট গ্রেনেড হামলা, নির্বাচনে অংশগ্রহণ না করে দেশে অরাজকতা, মানুষ পুড়িয়ে মারা সব এক সুত্রে গাথা”- বলেন আমির হোসেন আমু ।

দেশে সকল ধ্বংসাত্মক কাজের ইন্ধন দাতাদের ও শীঘ্রই বিচারের আওতায় আনা হবে বলে জানান তিনি। মাননীয় মন্ত্রী উপস্থিত অনেকের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। হাফিজ উদ্দিনের কবিতা আবৃত্তি ও রাতের খাবারের পরিবেশেন মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.