Tuesday , 20 April 2021
Breaking

গঠিত হল সন্দীপ এসোসিয়েশন ফ্রান্সের কমিটি

sandip-association-france-new

গঠিত হল সন্দীপ এসোসিয়েশন ফ্রান্সের কমিটি

“উই ফর আস” স্লোগানকে সামনে রেখে ফ্রান্সে যাত্রা শুরু করেছে সন্দীপ এসোসিয়েশন। ফ্রান্সে বসবাসরত সন্দীপ প্রবাসীদের প্রাণবন্ত উপস্থিতিতে নির্বাচনের মাধ্যমে রফিকুল ইসলাম সুমনকে সভাপতি এবং কামরুল হাসান রিমন কে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়েছে।

এছাড়া সংগঠনের সিনিয়র সহসভাপতি মোঃ মোশাররফ হোসেন, সহ সভাপতি সাইফুল ইসলাম, হোসেন সাখাওয়াত সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম সোহেল, মহি উদ্দিন শিপন, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন ফয়ছল, সহসাংগঠনিক সম্পাদক মোঃ রুবেল, কোষাধক্ষ আজিজ আরাকানি মোজাহিদ, সহ কোষাধক্ষ আব্দুর রহিম ফয়ছল, প্রচার সম্পাদক ফিরোজ উদ্দৌলা সবুজ, সহপ্রচার সম্পাদক আবু তাহের রানা, দপ্তর সম্পাদক মোঃ বাবলু, সহ দপ্তর সম্পাদক ফরহাদ উদ্দিন, সমাজ কল্যাণ ও বিনোদন সম্পাদক আসিফুল ইসলাম, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মোবাশ্বের আলম, ক্রীড়া সম্পাদক মোঃ মামুন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাসিন আবরার নিউটন কে নির্বাচন করা হয়।

সংগঠনের উপদেষ্টা হিসাবে দায়িত্ব পালন করবেন খান মাসুদ পারভেজ ওমর, মোঃ সামছু মিয়া, বেলাল খান, সবুজ পাটোয়ারী, দেলোয়ার হোসেন শিবলু।

সন্দীপ প্রবাসীদের সমস্যা সমাধানে ভূমিকা রাখতে এবং এলাকার দুস্থ মানুষের পাশে দাঁড়াতে এ সংগঠন ভূমিকা পালন করবে এমন প্রত্যাশা করেন উপস্থিত সকল সদস্যরা।

নিউজের ©সর্বস্বত্ব নবকণ্ঠ কর্তৃক সংরক্ষিত। সম্পূর্ণ বা আংশিক কপি করা বেআইনী , নিষিদ্ধ ও শাস্তিযোগ্য অপরাধ। 

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.