Monday , 21 September 2020
Breaking

প্রয়াত সুইস প্রবাসির আত্মার শান্তি কামনা

দীর্ঘদিন যাবৎ সুইজারল্যান্ডের জুরিখ শহরে বসবাসরত জনাব হামিদ সিকদার হঠাৎ মৃত্যুবরন করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। উনার এই অকাল এবং আকস্মিক মৃত্যুতে সারা সুইজারল্যান্ডের বাংলাদেশ কমিনিউটিতে গভীর শোকের ছায়া নেমে আসে।

এমতাবস্থায় মরহুমের বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে সুইস বাংলাদেশ এসোসিয়েশন ১৩ সেপ্টেম্বরের বাৎসরিক পিকনিকে আনন্দ উৎসবের পরিবর্তে সদ্য প্রয়াত হামিদ সিকদারের আত্মার চির শান্তির জন্য দোয়া করার সিদ্ধান্ত গ্রহন করে বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি ইমরান খান মুরাদ ও সাধারন সম্পাদক কে এম হাসান।

মোহাম্মদ ইয়াসিনের পরিচালনায় লুসার্নের পাশে ছোট্ট শহর সেনকনে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম, সাধারন সম্পাদক শ্যামল খান, উপদেষ্টা মোহাম্মদ মহসিন, কাজী আসাদ, সহ সভাপতি গোলাম মোর্শেদ, যুগ্ম সম্পাদক মাসুম খান দুলাল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী, তথ্য ও গবেষণা সম্পাদক গৌরি চরন সসীম। এছাড়াও উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ব্লগার অমি রহমান পিয়াল, সিনিয়র আওয়ামী নেতা জেনেভা বাংলাদেশ ক্লাবের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম, কমিউনিটি নেতা সালাউদ্দিন ইরান, রফিকুল ইসলাম মুসা, মিঃ শামীম সহ আরো অনেকে। সকলে পরম করুনাময়ের কাছে মরহুম হামিদ সিকদার কে জান্নাত নসীব সহ শোক সন্তপ্ত পরিবার, আত্নীয় স্বজন, বন্ধুবান্ধব কে এই শোক কাঁটিয়ে উঠা এবং সকল প্রবাসির মঙ্গল কামনা করে দোয়া করেন।

দোয়া মোনাজাত শেষে সুইস বাংলাদেশ এসোসিয়েশনের পক্ষথেকে উপস্থিত সকলের জন্য প্রথাগত খাবার পরিবেষন করা হয়। পরিশেষে সভাপতি ইমরান খান মুরাদ সংগঠনের পক্ষথেকে দোয়া মাহফিলে অংশগ্রনকারী সকলকে ধন্যবাদ জানান এবং অতি দ্রুত সুইস বাংলাদেশ এসোসিয়েশনে সম্মেলনের মাধ্যমে নুতন কমিটি করার ঘোষনা দিয়ে দোয়া মাহফিল অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.