বুধবার , 29 জানুয়ারী 2020
ব্রেকিং

বিনোদন

Comptoir Du Bangal এর প্রযোজনায় নির্মিত বর্ডার লাইন সিনেমার শুভ মহরত অনুষ্ঠিত

প্যারিসের লাকরণভে এক অভিজাত হোটেলে বর্ণাঢ্য আয়োজনে বর্ডার লাইন সিনেমার শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে। ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ঠ ব্যবসায়ী ব্যক্তিবর্গ, চিত্র পরিচালক ও সাংবাদিকদের উপস্থিতিতে এসময় কেক কেটে শুভ মহরত অনুষ্ঠিত হয়। Comptoir Du Bangal এর চেয়ারম্যান সাত্তার আলী সুমন এর প্রযোজনায় সাংবাদিক নয়ন মামুন এর পরিচালনায় নির্মিত এ সিনেমায় অভিনয় করছেন জনপ্রিয় নায়িকা মাহিন সাবিন পুটুশি। মহরত অনুষ্ঠানে প্রধান ... Read More »

আবারও রুপালী পর্দায় কেয়া

সাবরিনা সুলতানা কেয়া।মাত্র ১৪ বছর বয়সে নজরকাড়া গ্ল্যামার নিয়ে বাংলা চলচ্চিত্রে এসেছিলেন তিনি। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবি দিয়ে শুরুতেই দারুণ প্রশংসিত হন। ওই ছবিতে তার বিপরীতে ছিলেন রিয়াজ। এরপর প্রায় ৩৫টি চলচ্চিত্রে অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন চিত্রনায়িকা হিসেবে পেয়েছিলেন জনপ্রিয়তাও।দীর্ঘ ক্যারিয়ারে তিনি জুটি বেঁধেছেন নায়ক মান্না, রিয়াজ, শাকিব খানসহ আরও অনেকের বিপরীতে তিনি।কেয়ার অভিনয় নৈপুণ্য দেখে ... Read More »

কলকাতায় সানাম সুমি কে সম্মাননা প্রদান

সম্প্রতি একটি সংগঠনের আমন্ত্রণে কলকাতা গিয়েছিলেন বাংলাদেশের কন্ঠশিল্পী সানাম সুমি। কলকাতা প্রেসক্লাবে যৌথ ভাবে এই ইন্দো- বাংলাদেশ মৈত্রী অনুষ্ঠানের আয়োজন করে “অপুু শিক্ষা ও পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন” এবং হ্যালো কলকাতা। অনুষ্ঠানে সানাম সুমিকে বিশেষ সম্মাননায় ভূষিত করা হয়। পাশাপাশি অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করে প্রশংসিত হন সুমি। শিল্পী জানান, কলকাতার সংগীত বোদ্ধা মানুষের ভালোবাসায় আমি অভিভূত। “অপুু শিক্ষা ও পরিবেশ উন্নয়ন ... Read More »

ডিসিআরইউ শোবিজ অ্যাওয়ার্ড” পেলেন মেরী

মেরীর হাতে অ্যাওয়ার্ড তুলে দিচ্ছেন প্রতিমন্ত্রী কে.এম.খালিদ এম.পি গতকাল সন্ধ্যায় রাজধানীর শাহবাগের জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে “ডিসিআরইউ শোবিজ অ্যাওয়ার্ড” ২০১৮ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে সময়ের আলোচিত সংগীতশিল্পী মনিষা ভাদূড়ী মেরীকে সংগীতে অবদানের জন্য পুরস্কারে ভূষিত করা হয়েছে। মেরীর হাতে অ্যাওয়ার্ড তুলে দিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাংস্কৃতি মন্ত্রণালয়েয় মাননীয় প্রতিমন্ত্রী কে.এম.খালিদ এম.পি । পুরস্কার প্রাপ্তিতে মেরী বলেন;প্রতিটি কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কৃত ... Read More »

চলচ্চিত্র ‘দরদ’ এর শুটিংয়ে ব্যস্ত মৌমিতা মৌ

গতকাল প্রিয়াঙ্কা শুটিং হাউজে শুরু হয়েছে বহুল আলোচিত যুগল নির্মাতা অপূর্ব রানা পরিচালিত নতুন চলচ্চিত্র ‘দরদ’ এর। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সময়ের ব্যস্ততম চিত্রনায়িকা মৌমিতা মৌ । ছবিটি নিয়ে মৌমিতা মৌ বলেন, দরদ ছবিটি নিয়ে আমি ভীষন আশাবাদী। আমার বিশ্বাস এই ছবিটির মাধ্যমে দর্শক ভক্তরা আমাকে নতুন রূপে দেখতে পাবেন। আমার ভালো লাগছে এমন একটি ছবির সঙ্গে যুক্ত হতে ... Read More »

মাদার তেরেসা মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেলেন জনপ্রিয় অভিনেত্রী নীহারিকা হায়দার

বর্তমান প্রজন্মের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী লাস্যময়ী নায়িকা নীহারিকা হায়দার।মিষ্টি হাসির এই নায়িকা সম্প্রতি সবার আলোচনার কেন্দ্রবিন্দূ।গত ১ ডিসেম্বর ২০১৮ রাজধানীর সেগুনবাগিচার আখতার ইমাম হলে মাদার তেরেসা মেমোরিয়াল আ্যাওয়ার্ড-২০১৮ এর আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি বিচারপতি ড:মো.আবু তাহের এর হাত থেকে অভিনেত্রী ,উপস্থাপিকা,কবি ও গায়িকা হিসেবে বিশেষ অবদানস্বরূপ এই সম্মানীয় পদকে ভূষিত হন।পদকপ্রাপ্তদের মধ্যে তিনিই সর্বকনিষ্ঠ।সম্মাননায় ভূষিত হয়ে ... Read More »

‘উরু উরু মন’ গানের মডেল মৌমিতা মৌ

কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়ার ‘উরু উরু মন’ শিরোনামের গানের ভিডিওতে মডেল হয়েছেন চিত্রনায়িকা মৌমিতা মৌ। নির্মাতা জানান শিগগিরই গানটি প্রকাশ হবে সিডি ভিশনের ইউটিউবে। দর্শক গানটি শুনে এবং এর মিউজিক ভিডিও দেখে মুগ্ধ হবেন বলে প্রত্যাশা করছেন। ক্রোমোমিডিয়ার নির্মাণে এটির নির্দেশনা দিয়েছেন নাসিম সাহনিক। সম্প্রতি গানটির শুটিং সম্পন্ন হলো। গাজীপুরের প্রশান্তি ইকো রিসোর্টে চিত্রায়িত এ ভিডিওটিতে কোরিওগ্র্যাফি করেছেন হাবিব। কস্টিউম ... Read More »

বালিতে চার সুন্দরী

ইন্দোনেশিয়ার বালিতে ‘জার্নি’ নামে ওয়েব সিরিজের ‍শুটিং করছেন বাংলাদেশী শোবিজের চার সুন্দরী নায়িকা। এরা হলেন চিত্রনায়িকা আঁচল আঁখি, বিপাশা কবির, এ্যানি খান ও পাপিয়া। এ চারজনই জার্নি নামের একটি ওয়েব সিরিজের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন। এটি পরিচালনা করছেন অনন্য মামুন। ইন্দোনেশিয়ার বালি দ্বীপের বিভিন্ন মনোরম লোকেশনে শুটিংয়ের ফাঁকে ফাঁকে চার সুন্দরী নায়িকা মেতেছেন আড্ডা-গল্পে। আর সেগুলোর ছবি তারা শেয়ার করছেন ... Read More »

নতুন বিজ্ঞাপনে সময়ের ব্যস্ততম নায়িকা মৌমিতা

বাংলা চলচ্চিত্রে এ প্রজন্মের ব্যস্ততম নায়িকা মৌমিতা মৌ। চলচ্চিত্রের পাশাপাশি কাজ করছেন বিজ্ঞাপনচিত্রেও। একটি গুঁড়া সাবানের বিজ্ঞাপনের শুটিং করছেন তিনি। বিজ্ঞাপনটি পরিচালনা করছেন সৈয়দ তারেক হাসান। এর আগে ২০১৪ সালে একটি হাসপাতালের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন মৌ। মৌমিতা বলেন, ‘শিল্পীদের কাজ হলো অভিনয় করা। সেটা বিজ্ঞাপন আর সিনেমা যাই হোক। বিজ্ঞাপনে অবশ্য আলাদা একটা মজা রয়েছে। এক মিনিটের মধ্যে ছোট গোছানো ... Read More »

নতুন ছবি” প্রিয়জন প্রয়োজনে ” আঁচল

বিরতি কাটিয়ে ফের কাজে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ততম নায়িকা আঁচল। সম্প্রতি রাগী ছবি সহ আরো বেশ কিছু ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন এই নায়িকা। এই ব্যস্ততার মাঝেই শোনালেন নতুন এক খবর। উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাসের নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা। গেলো রোববার ছিলো দেবাশীষ বিশ্বাসের জন্মদিন। বিশেষ এই দিন উপলক্ষে রাজধানীর একটি রেস্তোরাঁয় আনুষ্ঠানিকভাবে ... Read More »